• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

চাঁপাইনবাবগঞ্জে ৮ নারীসহ ১১ মাদক কারবারি আটক

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ১৫ এপ্রিল ২০১৯, ২০:১৮

চাঁপাইনবাবগঞ্জ
আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

চাঁপাইনবাবগঞ্জে মাদক বিক্রির অভিযোগে ৮ নারীসহ ১১ জনকে আটক করেছে পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে বেশ কিছু ইয়াবা। সোমবার (১৫ এপ্রিল) ভোর হতে সন্ধ্যা পর্যন্ত শহরের চিহ্নিত মাদকস্পট মৃধাপাড়া, শান্তিমোড়, রামকৃষ্টপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মাসুদ রানার স্ত্রী সুইটি (২৩),সুজন আলীর স্ত্রী তানিয়া (২৭),আনসার আলীর স্ত্রী সোনিয়া (৩২),জালাল উদ্দীনের স্ত্রী সুলতানা বেগম (৩৫), আবদুস সামাদের স্ত্রী ডলি(৫০), মনিরুল ইসলাম মিন্টুর স্ত্রী পপি খাতুন (৩২), মৃত রবিউলের স্ত্রী মর্জিনা (৩৬), মৃত শাহ আলমের স্ত্রী সাদিয়া বেওয়া (৪০), মৃত এহসান এচাঁনের ছেলে আনসার আলী (৩৮), শহরের শাহীবাগ এলাকার আলাউদ্দিনের ছেলে বকুল (৩৮) ও শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের ডেঙ্গাপাড়া গ্রামের নাইমুল ইসলামের ছেলে হাবিবুর রহমান হাবু(৩২)।

দৈনিক অধিকারআটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার পরিদর্শক (অপারেশন) ইদ্রিস আলী দৈনিক অধিকারকে জানান, আটককৃতরা চিহ্নিত মাদক ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামি। বারবার জামিনে বেরিয়ে এসে এরা পুনরায় মাদক ব্যবসায়ে জড়িয়ে পড়ে। এ ব্যাপারে থানায় দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

ওডি/আরবি

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড