• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে গোল্ডেন বার প্রতারক চক্রের দুই সদস্য আটক

  শেরপুর প্রতিনিধি

০৮ এপ্রিল ২০১৯, ১৮:২৮
শেরপুর
আটককৃত দুইজন

ভুয়া গোল্ডেন বার দেখিয়ে প্রতারণার মাধ্যমে সঙ্গে থাকা গয়নাগাটি ও অর্থ হাতিয়ে নেওয়া প্রতারক চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে এক নারী। সোমবার (৮ এপ্রিল) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী পৌর শহরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার দক্ষিণ মাটিভাঙ্গা গ্রামের আব্দুল মালেকের কন্যা হালিমা বেগম ওরফে চম্পা (২৫) এবং নেত্রকোণা জেলার নান্দাইল উপজেলার কয়রাপুর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে জুয়েল মিয়া (৩৫) অজ্ঞাতনামা আরও দুই সঙ্গী নিয়ে সোমবার নালিতাবাড়ী আসে। দুপুর ১২টার দিকে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে যায়।

এ সময় তারা চিকিৎসকের কাছে আসা শহরের মাহবুব হাসানের স্ত্রী লুৎফার সাথে প্রতারণাপূর্বক অর্থকড়ি বা স্বর্ণালঙ্কারের বিনিময়ে গোল্ডেন বার সদৃশ্য ধাতব খণ্ড দেখায় এবং তাকে নেওয়ার জন্য প্রলুব্ধ করে। বিষয়টি বুঝতে পেরে লুৎফা প্রতারক জুয়েলকে ধরে ফেলে। এ সময় অপর প্রতারক চম্পা লুৎফাকে আঘাত করলে লোকজন জড়ো হয়ে যায়। এতে দুই প্রতারক সটকে পড়লেও আটক করা হয় চম্পা ও জুয়েলকে। পরে খবর পেয়ে পুলিশ উভয়কে থানা হেফাজতে নিয়ে যায়।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সারোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় মামলা নেওয়া হয়েছে। প্রতারকদের জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হবে।

ওডি/আরবি

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড