• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীর উত্তরায় শিশু গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

  অধিকার ডেস্ক    ২৬ মার্চ ২০১৯, ২০:৫৩

লাশ উদ্ধার
ছবি : প্রতীকী

রাজধানীর উত্তরার তিন নম্বর সেক্টরের ১৮ নম্বর সড়কের পাঁচ নম্বর ভবন থেকে বৈশাখী (১২) নামের শিশু গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২৬ মার্চ) দুপুরে ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। শিশু বৈশাখীকে হত্যা করা হয়েছে এমন অভিযোগে বাড়ির সামনে শিশুর স্বজনদের নিয়ে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

পুলিশ জানায়, বেসরকারি প্রতিষ্ঠানের কর্মরত জনৈক রিফাত ফেরদৌসের বাসায় কাজ করত বৈশাখী। বাসাটিতে স্ত্রী, এক সন্তান ও গৃহকর্মীকে নিয়ে থাকেন তারা।

ঘটনার সত্যতা স্বীকার করে ডিএমপির উত্তরা জোনের সহকারী কমিশনার কামরুজ্জামান জানান, খবর পেয়ে সেই বাসায় যান পুলিশ সদস্যরা। এরপর দরজা ভেঙে ভিতরে ঢুকে শিশুটির ঝুলন্ত লাশ উদ্ধার করে।

রিফাত ও তার স্ত্রীর বরাত দিয়ে তিনি বলেন, ছুটির দিন হওয়ায় তারা দেরি করে ঘুম থেকে ওঠেন। এরপর পাশের ঘরের দরজা বন্ধ পান। অনেক ডাকাডাকির পরেও দরজা না খোলায় পুলিশে খবর দেন।

এ দিকে শিশুটির মৃত্যুর খবরে আত্মীয়-স্বজনরা ছুটে আসে। তারা অভিযোগ করেন- শিশুটিকে হত্যা করা হয়েছে। এলাকার লোকজনকে সঙ্গে নিয়ে বিক্ষোভ করতে থাকেন তারা। একপর্যায়ে বাসার নিচতলা থেকে আসবাবপত্র বের করে আগুন ধরিয়ে দেন। আগুন নেভাতে ফায়ার সার্ভিস কর্মীরা গেলেও সেখানে তাদের ঢুকতে দেননি বিক্ষোভকারীরা। এছাড়াও বাড়ির দিকে ইট-পাটকেল ছোড়েন।

সন্ধ্যার দিকে গৃহকর্তা রিফাতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য উত্তরা পশ্চিম থানা পুলিশ আটক করেছে বলে নিশ্চিত হওয়া গেছে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড