• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাজ শেষে বাসায় ফেরা হলো না সোহেল মিয়ার

  অধিকার ডেস্ক    ২৪ মার্চ ২০১৯, ১০:১৬

কাজ শেষে বাসায় ফেরা হলো না সোহেল মিয়ার
কাজ শেষে বাসায় ফেরা হলো না সোহেল মিয়ার

কাজ শেষে বাসায় ফিরছিলেন এক ইলেকট্রিক ব্যবসায়ী নাম সোহেল মিয়া (৩২)। তবে বাসায় ফেরা আর হয়নি। পথেই দুর্বৃত্তের ছুরিকাঘাতে তিনি মারা যান। বাসায় যাওয়ার পরিবর্তে এখন তার ঠাঁই হয়েছে মর্গে।

শনিবার (২৩ মার্চ) রাত সাড়ে ১০টায় রাজধানীর দক্ষিণখান থানা এলাকার বালুর মাঠ নামক স্থানে এ ঘটনা ঘটেছে। উত্তরার সাঈদ গ্রান্ড সেন্টারে নিহত সোহেল মিয়ার ইলেকট্রিকের একটি দোকান রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোহেল তার উত্তরার ইলেকট্রিকের দোকান থেকে হাজীপাড়া এলাকার বাসায় যাওয়ার পথে তিনটি মোটরসাইকেলে করে পাঁচ দুর্বৃত্ত এসে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ছুরিকাঘাতে তার পেটে ও পেটের বাম পাশে মারাত্মক জখম হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ বিষয়ে দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র শাহা জানান, কি কারণে এই হত্যাকাণ্ড সেটাও জানার চেষ্টা চলছে। হত্যাকাণ্ডে জড়িত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করা হচ্ছে।

নিহতের লাশ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড