• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীর হানিফ ফ্লাইওভারে গুলিবিদ্ধ ২, ঢামেকে ভর্তি

  অধিকার ডেস্ক    ২৩ মার্চ ২০১৯, ১৬:৪২

ঢাকা মেডিকেল
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। (ছবি : সংগৃহীত)

রাজধানীর গুলিস্তানের হানিফ ফ্লাইওভারে দুই পথচারী গুলিবিদ্ধ হয়েছেন। কয়েকজন যুবকের এলোপাতাড়ি গুলির ঘটনায় এ দুই পথচারী গুলিবিদ্ধ হয়েছেন বলে মনে করেন পথচারীরা। তবে পুলিশ জানিয়েছে গুলিবিদ্ধদের মধ্যে একজন ছিনতাইকারী ও অন্যজন ছিনতাইয়ের শিকার।

শনিবার (২৩ মার্চ) দুপুর ১টার দিকে গুলিস্তানের পার্কের পূর্ব পাশে হানিফ ফ্লাইওভারের ঢালের রাস্তায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ দুজন হলেন- জাহিদুল ইসলাম সোহাগ (৪০) ও সুজাউদ্দিন তালুকদার (৩৮)। বর্তমানে তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

গুলিবিদ্ধ সুজাউদ্দিন জানান, নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের তিনি এক্সিকিউটিভ পদে চাকরি করেন। মতিঝিল থেকে হেঁটে নবাবপুর দিকে যাচ্ছিলেন। পথে হানিফ ফ্লাইওভারের ঢালে কয়েকজন যুবক এলোপাতাড়ি গুলি করতে থাকলে একটি গুলি এসে তার পায়ের উরুতে লাগে। তবে আহত অন্য যুবককে তিনি চেনেন না বলে জানান।

আহত সুজাউদ্দিন আরও জানান, তার হাতে একটি ব্যাগ ছিলো সেটি দুর্বৃত্তরা নিয়ে গেছে। তবে ব্যাগের ভেতরে কোনো টাকা পয়সা না থাকলেও অফিসের জরুরি কাগজপত্রসহ চেকবই ছিল।

গুলিবিদ্ধ জাহিদুল ইসলাম সোহাগ জানিয়েছেন, তার বাড়ি ফরিদপুর বোয়ালমারী উপজেলায়। তিনি সকালে গুলিস্তানে আসেন। পরে ঘটনাস্থল দিয়ে যাওয়ার সময় কয়েকজন এলোপাতাড়ি গুলি করলে তার পায়ে গুলি লাগে।

ঘটনার সত্যতা স্বীকার করে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, গুলিবিদ্ধ দুজন হাসপাতালে চিকিৎসাধীন। বিস্তারিত কিছুই জানা যায়নি। তবে বিষয়টি ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের জানানো হয়েছে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড