• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

কলেজ পড়ুয়া স্ত্রীকে গলা কেটে হত্যা করল স্বামী

  কিশোরগঞ্জ প্রতিনিধি ২২ মার্চ ২০১৯, ০৯:৩৪

আটক
আটক স্বামী দেলোয়ার হোসেন মাহতাব ( ছবি : সংগৃহীত )

কিশোরগঞ্জের করিমগঞ্জে স্ত্রীকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করেছে পাষণ্ড স্বামী দেলোয়ার হোসেন মাহতাব। বৃহস্পতিবার (২১ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার কাদির জঙ্গল ইউনিয়নের উত্তর চাঁনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিসহ মাহতাবকে আটক করেছে পুলিশ।

জানা যায়, যৌতুকের দুই লাখ টাকা না পেয়ে প্রজ্ঞা মোস্তফা নামে কলেজপড়ুয়া স্ত্রীকে গলা কেটে হত্যা করে স্বামী।

স্ত্রী প্রজ্ঞা মোস্তফা কিশোরগঞ্জ সরকারি মহিলা কলেজে অনার্স ফাইনাল ইয়ারের শিক্ষার্থী ছিলেন। তার ৩ মাস বয়সের একটি শিশুকন্যা রয়েছে।

জানা গেছে, প্রায় দুই বছর আগে করিমগঞ্জ উপজেলার উত্তর চাঁনপুর গ্রামের মৃত ইমাম উদ্দিনের ছেলে বিদেশফেরত দেলোয়ার হোসেন মাহতাব একই জেলার ইটনা উপজেলার লাইমপাশা গ্রামের আহসানুল্লাহ মাস্টারের মেয়ে প্রজ্ঞা মোস্তফার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

বিয়ের পর থেকেই যৌতুকলোভী স্বামী তার স্ত্রীর বাবার বাড়ি থেকে দুই লাখ টাকা এনে দিতে চাপ সৃষ্টি করে। কিন্তু বাবার সামর্থ্য না থাকায় স্বামীর হাতে যৌতুক দাবির টাকা তুলে দিতে না পারায় তাদের দাম্পত্য কলহ লেগেই থাকত।

প্রজ্ঞা মোস্তফার বাবা আহসানুল্লাহ মাস্টার জানান, বিদেশ গিয়ে ফতুর হয়ে বাড়ি ফিরে আসা প্রজ্ঞার স্বামী দেলোয়ার হোসেন মাহতাব বিয়ের পর থেকেই মোটা অঙ্কের যৌতুকের টাকার জন্য চাপ দিচ্ছিল। যৌতুকের টাকার জন্য তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

করিমগঞ্জ থানার ওসি মো. মুজিবুর রহমান জানান, ঘাতক স্বামী দেলোয়ারকে আটকের পর এলাকাবাসীর সামনেই সে গরু জবাইয়ের ছুরি দিয়ে প্রজ্ঞাকে হত্যার কথা স্বীকার করেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড