• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন

শরীয়তপুরে গাঁজাসহ ক্রেতা-‌বি‌ক্রেতা আটক

  শরীয়তপুর প্র‌তি‌নি‌ধি ১৮ মার্চ ২০১৯, ১৯:৩৯

শরীয়তপু‌র
গাঁজাসহ ক্রেতা-‌বি‌ক্রেতাকে আটক

শরীয়তপু‌রে অভিযান চালিয়ে গাঁজাসহ ক্রেতা-‌বি‌ক্রেতাকে আটক করেছে সদর উপ‌জেলা নির্বাহী অফিসার ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার (১৮ মার্চ) সন্ধ্যা সোয়া ৬টার দি‌কে শরীয়তপুর পৌরসভার প্রেমতলা এলাকার চুন্নু মাদবরের বা‌ড়ি‌ থে‌কে তা‌দের আটক করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূ‌ত্রে জানা যায়, মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে সদর উপ‌জেলা নির্বাহী অফিসার মো. মাহবুর রহমান শেখ ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-প‌রিদর্শক অপূর্ব বিশ্বাস তার দল নি‌য়ে সোমবার সন্ধ্যায় শরীয়তপুর পৌরসভা প্রেমতলা এলাকা থেকে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী পালং গ্রা‌মের বিনয় চন্দ্র মন্ডল (৫৮) ও গাঁজা ক্রেতা বি‌নোদপুর মু‌ন্সীকা‌ন্দি গ্রা‌মের রাহাত সরদার (২২) কে আটক করেন।

সদর উপ‌জেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট মো. মাহবুর রহমান শেখ দৈনিক অধিকারকে জানান, আটক বিনয় ও রাহাত‌কে ভ্রাম্যমান আদালত মাধ্য‌মে এক বছ‌র ক‌রে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হ‌য়ে‌ছে। তা‌দের‌কে জেল হাজতে পাঠানো হয়েছে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড