• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাদ্যমন্ত্রীর জামাতার মৃত্যু ‘অস্বাভাবিক’ উল্লেখ করে অভিযোগ দায়ের

  অধিকার ডেস্ক    ১৮ মার্চ ২০১৯, ০৯:৪১

খাদ্যমন্ত্রীর জামাতা  ডা. রাজন কর্মকার
খাদ্যমন্ত্রীর জামাতার মৃত্যু ‘অস্বাভাবিক’ উল্লেখ করে অভিযোগ দায়ের

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ডেন্টাল (ওরাল অ্যান্ড ম্যাক্সিলোফেসিয়াল) বিভাগের সহকারী অধ্যাপক ও খাদ্যমন্ত্রীর মেয়ের জামাই ডা. রাজন কর্মকারের মৃত্যুকে ‘অস্বাভাবিক’ উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

রোববার (১৭ মার্চ) সন্ধ্যার পর শেরেবাংলা নগর থানায় অভিযোগ দায়ের করেছেন রাজন কর্মকারের মামা সুজন কর্মকার।

অভিযোগ দায়ের করা নিহতের মামা সুজন কর্মকার বলেন, কোনোভাবেই রাজনের মৃত্যু স্বাভাবিকভাবে হয়নি। আমরা স্বাভাবিক মৃত্যু হিসেবে মেনে নিতে রাজি নই। তাই আমরা তার মৃত্যুর ঘটনায় তদন্ত চাই।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম বলেন, মৃত রাজন কর্মকারের মামা সুজন কর্মকার বাদী হয়ে আমাদের কাছে অভিযোগ দিয়েছেন। আমরা অভিযোগ গ্রহণ করেছি। ময়না তদন্তের পর এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে ডা. রাজনের এক সহকর্মী নাম প্রকাশ না করে বলেন, রাজনের মরদেহের ময়না তদন্ত করার বিষয়ে আমরা সিদ্ধান্ত নিয়েছি। সেই অনুযায়ী স্কয়ার হাসপাতাল থেকে তার মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। আজ (সোমবার) সকালে ময়না তদন্ত করা হবে।

গত শনিবার দিবাগত রাতে ডা. রাজন কর্মকার মারা গেছেন বলে তার মাকে জানান রাজনের স্ত্রী ডা. কৃষ্ণাকাবেরী মজুমদার। বলা হয়, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে রাজনের। রাজধানীর স্কয়ার হাসপাতালে তাকে নিয়ে যাওয়া হলে সেখানেও চিকিৎসকরা জানান, তিনি বেঁচে নেই।

রাজনের স্বজন ও সহকর্মীদের দাবি, তার মৃত্যুর ঘটনা স্বাভাবিক নয়। তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। এর আগেও স্ত্রী ও তার পরিবারের লোকজন তাকে মারধর করে আহত করেছিল বলেও অভিযোগ রয়েছে তাদের।

উল্লেখ্য, ডা. কৃষ্ণাকাবেরী মজুমদার বিএসএমএমইউয়ের সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক। তিনি খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের মেয়ে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড