• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবৈধভাবে ঔষধ আমদানি চক্রের ৪ সদস্য আটক

  অধিকার ডেস্ক    ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১০:০৬

ঔষধ আমদানি চক্রের  ৪ সদস্য
আটককৃত ৪ সদস্য। (ছবি : সংগৃহীত)

অবৈধভাবে অনুমোদনহীন ঔষধ আমদানি চক্রের ৪ সদস্যকে ঢাকার বংশাল থেকে আটক করেছে র‍্যাব -১০। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন প্রকারের বিদেশি ইনজেকশন জব্দ করা হয়।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে র‍্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকার বংশাল এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে অবৈধভাবে ঔষধ আমদানি চক্রের এই সদস্যদের আটক করে। আটককৃতরা হলেন, বিল্লাল হোসেন (৫৩), পিতা- মৃত মোঃ আফিস উদ্দিন, তন্ময় ঘোষ(২০), পিতা- হরেকৃষ্ণ ঘোষ, মোঃ ইসরাফিল (৪৪), পিতা- মৃত ইব্রাহিম, মোঃ আবু বক্কর সিদ্দিক (২৪), পিতা- ইসমাইল হোসেন।

প্রাথমিক অনুসন্ধানের পর র‍্যাব জানায় আসামিরা বিশেষ চ্যানেলের মাধ্যমে ভারত থেকে এসব অবৈধ ভেজাল ঔষধ আমদানি ও সরবরাহ করছে। আসামিগণ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে এসকল ভেজাল ঔষধ আমদানি- রপ্তানি করে থাকে। অবৈধ পথে ঔষধ আমদানি করে তারা সরকারের রাজস্ব ফাঁকি দিচ্ছে, যা আইন অনুযায়ী দণ্ডনীয় অপরাধ। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে বংশাল থানায় মামলা রুজু বিষয়টি প্রক্রিয়াধীন।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড