• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানী থেকে জাল টাকাসহ আটক ৬

  নিজস্ব প্রতিবেদক

২১ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০৩
র‌্যাবের হাতে জাল টাকাসহ আটক

র‌্যাব-১০ এর বিশেষ অভিযানে ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানা, রাজধানীর যাত্রাবাড়ী ও বংশাল থানা এলাকা থেকে ৩ লাখ ৮ হাজার ৫০০ টাকার জাল নোটসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব-১০ এর অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি মো. কাইয়ুম্জ্জুামান খান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘র‌্যাব-১০ এর একটি চৌকস দল গোপণ সূত্রে জানতে পারেন যে, রাজধানীর যাত্রাবাড়ী, বংশাল এবং ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন এলাকায় কতিপয় অবৈধ ব্যবসায়ী জালনোট তৈরি এবং দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করছে। এর পর ২০ ফেব্রুয়ারি বুধবার রাত সাড়ে ১০টায় অভিযান চালানো হয়।

এসময় র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক, ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার আলী রেজা রাব্বী , স্কোয়াড কমান্ডার এএসপি মো. শাহীনুর চৌধুরী, এএসপি মো. আসাদুজ্জামান এবং এএসপি মো. শহিদুল হক মুন্সীর নেতৃত্বে অভিযান চালানো হয়।

এসময় ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানা বন্দর নজরগঞ্জ গ্রামের মো. আতিকুল্লাহর বাড়ী, যাত্রাবাড়ীর শনিরআখড়া এবং বংশালে পৃথক তিনটি বিশেষ অভিযান পরিচালনা করে ২ মহিলা ও ৪ জন পুরুষসহ মোট ৬ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, মো. জুয়েল ওরফে সজিব, মো. জুয়েল হোসেন, মো. আবু বক্কর মোল্লা, মো. সাইদুল ইসলাম ওরফে মিরন মোল্লা, ফাতেমা বেগম ও রানু বেগম।

এসময় তাদের কাছ থেকে ৩ লাখ ৮ হাজার ৫০০ টাকার জালনোটসহ নগদ ৪৭ হাজার ৬০০ টাকা ও ১৩টি মোবাইল উদ্ধার করা হয়।

আটকদের বিরুদ্ধে যাত্রাবাড়ী, বংশাল এবং ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

ওডি/ এজেড

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড