• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়নগঞ্জের সেই কিশোরীর ধর্ষক গাজীপুরে গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

১৮ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫৩
ছবি : প্রতীকী

নারায়নগঞ্জের সোনারগাঁও এলাকায় কিশোরীকে ধর্ষণকারী মো. সাহাদাত হোসেনকে (৩৮) গাজীপুরের কোনাবাড়ি হতে গ্রেফতার করেছে র‌্যাব-১।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করা হয় র‌্যাবের পক্ষ থেকে। র‌্যাব ১ এর অধিনায়ক লে. কর্ণেল মো. সারওয়ার-বিন-কাশেম জানান, ‘গত ২৪ জানুয়ারি নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন পেরাব এলাকার হোটেল তাজমহল পিরামিড (রাজমনি পিরামিড) এ ১৬ বছরের এক কিশোরী ধর্ষণের ঘটনা ঘটে। ঘটনাটি দেশের বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত হয় এবং সারাদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। এ ঘটনার প্রেক্ষিতে ভিকটিমের মা বাদী হয়ে সোনারগাঁও থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলা নং-০৫, তারিখ- ০৩/০২/২০১৯, ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধিত ২০০৩) এর ৯(১)।

তিনি আরও জানান, ‘ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনতে র‌্যাব-১ ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই প্রেক্ষিতে র‌্যাবের একটি আজ ১৮ ফেব্রুয়ারি আনুমানিক রাত দেড়টায় গাজীপুরের কোনাবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে।

ঘটনার মূল আসামি মো. সাহাদাত হোসেনকে গ্রেফতার করে। তার বাবার নাম মৃত সাহাবুদ্দিন,ঠিকানা মধুখালী, থানা- রুপগঞ্জ, জেলা- নারায়নগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি বর্ণিত ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করে। সে গ্রেফতার এড়ানোর জন্য আত্মগোপন করেছিল, জানালেন র‌্যাব ১ এর এই কর্মকর্তা।

অধিনায়ক সারওয়ার উল্লেখ করেন, ‘গ্রেফতারকৃত সাহাদাত হোসেনকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায়, ২/৩ মাস পূর্বে জনৈকা মহিলা ভিকটিমের পারিবারিক দারিদ্রতার সুযোগ নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ভিকটিমকে সুমন নামে এক ব্যক্তির সাথে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় করিয়ে দেয় এবং ভিকটিমের সঙ্গে উক্ত ব্যক্তির মধ্যে মোবাইল ফোনে কথোপকথন চলতে থাকে। এরই মাঝে সাহাদাত উক্ত ভিকটিমকে হোটেলে নিয়ে ধর্ষণ করার পরিকল্পনা করে। ঘটনার পূর্বে সুমন নামের ব্যক্তি ভিকটিমকে গত ২৪/০১/২০১৯ দুপুরের পর দেখা করার জন্য বলে। কথানুযায়ী ভিকটিম দেখা করার উদ্দেশ্যে সোনারগাঁও থানাধীন পেরাব এলাকায় গেলে সাহাদাত নিজেকে সুমন পরিচয় দিয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ভিকটিমের সাথে দেখা করে।পরবর্তীতে সাহাদাত ভিকটিমের সরলতার সুযোগে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে হোটেল তাজমহল পিরামিড (রাজমনি পিরামিড) এ নিয়ে যায়। হোটেলে ভাড়াকৃত একটি কক্ষে ভিকটিমকে নিয়ে সাহাদাত কোমল পানীয় এবং জুসের সঙ্গে উত্তেজক ও নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে ভিকটিমকে পান করায় এবং জোরপূর্বক ভিকটিমকে ধর্ষণ করে ও মারাত্মকভাবে জখম করে।’

ওডি/ এজেড

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড