• রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫  |   ২৩ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ : মানিকগঞ্জের সিঙ্গাইরে বিপুল পরিমাণ বোমা ও বোমা তৈরির সরঞ্জামসহ ১ জনকে আটক করেছে র‍্যাব

রাজধানীতে ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী আটক

  নিজস্ব প্রতিবেদক ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০১:০৯

মাদক ব্যবসায়ী
ছবি : নিজস্ব

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও রূপগঞ্জ এবং রাজধানীর গুলশান এলাকা থেকে মাদক বিরোধী অভিযান চালিয়ে এক হাজার ৭২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চারজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১০।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টায় র‌্যাব-১০ এর উপ অধিনায়ক মেজর মো. আশরাফুল হক নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয় । 

আটককৃতরা হলেন- নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার ঝালকুড়ি গ্রামের লক্ষীনারায়ন এলাকার আলী আকবরের ছেলে মো. আব্দুল জলিল (৪৮), একই এলাকার আব্দুল জলীলের স্ত্রী রেখা (৩৭), কিশোর অপরাধী (১৪) এবং মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী থানার আড়িয়াল বাজার গ্রামের মো. জয়নাল আবেদীনের ছেলে মো. আরাফাত আবেদীন (৩৪)। বর্তমানে তিনি রাজধানীর উত্তরা সেক্টর নম্বর ১০ এ থাকেন বলে জানা যায়।  

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর উপ অধিনায়ক মেজর মো. আশরাফুল হক, পিএসসিজি এর নেতৃত্বে এবং স্কোয়াড কমান্ডার এএসপি শহিদুল হক মুন্সী এর সমন্বয়ে একটি বিশেষ আভিযানিক দল একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে ৪০০ পিস ও রূপগঞ্জ থেকে ৩৯৫ পিস মোট ৭৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির কাজে ব্যবহৃত ৬টি মোবাইল ফোন, আট হাজার ৯৫০ টাকা জব্দ করা হয়। এছাড়াও সোমবার (১১ ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০, সিপিসি-৩, লালবাগ ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি রেজা এর নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল ডিএমপি, ঢাকার  গুলশান-২ পার্ক রোডস্থ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৯২৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। এ সময় তার নিকট হতে মাদক বিক্রির কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন, সিটি ব্যাংকের ২টি ক্রেডিট কার্ড এবং তের হাজার ৪০০ টাকা জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায়, আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। প্রতিনিয়ত কক্সবাজার হতে বিভিন্ন কৌশলে মাদক পাচার করে ঢাকা এবং নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকে।

আসামিরা ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশে নিজ হেফাজতে রাখায় তাদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও রূপগঞ্জ এবং ডিএমপি গুলশান থানায় পৃথক মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড