• রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ৫ ফাল্গুন ১৪২৫  |   ২৩ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ : মানিকগঞ্জের সিঙ্গাইরে বিপুল পরিমাণ বোমা ও বোমা তৈরির সরঞ্জামসহ ১ জনকে আটক করেছে র‍্যাব

মাদারীপুরে দুই মাদক ব্যবসায়ীর জেল

  মাদারীপুর প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০১৯, ১৩:০৪

মাদারীপুর
আটককৃত আকবার সরদার ও আরব আলী মাতুব্বর

মাদারীপুরের কালকিনিতে প্রকাশ্যে দিনদুপুরে মাদক সেবন ও বিক্রির দায়ে আকবার সরদার(৩৫) ও আরব আলী মাতুব্বর(৫৮) নামের দুই ব্যবসায়ীকে জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে তাদেরকে এ দণ্ডাদেশ প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর এলাকার আকবার আলী সরদারকে প্রকাশ্যে গাঁজা সেবন ও আরব আলী মাতুব্বর দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা পরিচালনা করে আসছে। এ অভিযোগে মাদারীপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আসলাম হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের দুইজনকে আটক করেন। 

এ সময় আরব আলী মাতুব্বরের কাছ থেকে ২০০শ’ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলামের মাধ্যমে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আকবার আলী সরদারকে ছয় মাস ও আরব আলী মাতুব্বরকে দুই বছরের কারাদণ্ড দেয়া হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিনুল ইসলাম বলেন, গাঁজা সেবন ও বিক্রির দায়ে তাদের দুজনকে কারাদণ্ড দেয়া হয়েছে।
 

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড