• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মানিকগঞ্জে ধর্ষণের অভিযোগে দুই পুলিশের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি

  মানিকগঞ্জ প্রতিনিধি

১২ ফেব্রুয়ারি ২০১৯, ১২:১৪
মানিকগঞ্জ
ছবি : সংগৃহীত

মানিকগঞ্জের সাটুরিয়া থানার দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে সমালোচনার ঝড় বইছে পুরো এলাকাজুড়ে। ধর্ষণের অভিযোগে দুই পুলিশের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি এলাকাবাসীর। ন্যক্কারজনক এ ঘটনায় অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে বিভিন্ন সামাজিক সংগঠন। আর ভুক্তভোগী তরুণীকে আইনি সহায়তার আশ্বাস দিয়েছেন পুলিশ সুপার।

গত বুধবার (৬ ফেব্রুয়ারি) পাওনা টাকা আদায়ে খালার সাথে মানিকগঞ্জের সাটুরিয়া থানার এসআই সেকেন্দার হোসেনের কাছে গিয়েছিলেন তিনি। পরে সেখান থেকে তাদেরকে নিয়ে যাওয়া হয় উপজেলা ডাকবাংলোতে। অস্ত্রের মুখে দুই দিন আটকে রেখে জোরপূর্বক ইয়াবা সেবন করানো আর ধর্ষণ করা হয় ওই তরুণীকে। আর খালাকে আটকে রাখা হয় অন্যরুমে। এমন নির্মমতার ঘটনায় জড়িতদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন নানা শ্রেণিপেশার মানুষ।

ঘটনার তিনদিন পর দুই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন ওই তরুণী। তাৎক্ষণিকভাবে অভিযুক্তদেরকে প্রত্যাহার করা হয় পুলিশ লাইনে। প্রাথমিক তদন্তে অভিযোগের সত্যতা পান কমিটির সদস্যরা। আর দোষী প্রমাণিত হলে কঠোর ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীম।

সোমবার (১১ ফেব্রুয়ারি) রাতে এসআই সেকান্দার হোসেন ও এএসআই মাজহারুল ইসলামকে আসামি করে মামলা করেছেন ভুক্তভোগী তরুণী।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড