• বুধবার, ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

খুলনায় অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ১০৩

  এম.ডি. অসীম, খুলনা ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০৯:৫৫

খুলনা
ছবি : নিজস্ব (প্রতীকী)

খুলনা জেলা ও মেট্রোপলিটন পুলিশের বিশেষ অভিযানে ২৪ ঘণ্টায় মাদক কারবারিসহ ১০৩ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (১১ ফেব্রুয়রি) সকাল ৮টা থেকে (১২ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় খুলনা জেলার ৯ থানা ও মহানগরীর (কেএমপি) ৮ থানা এলাকা থেকে বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. আনিচুর রহমান দৈনিক অধিকারকে বলেন, খুলনা জেলা পুলিশের নিয়মিত অভিযানে সোমবার (১১ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে (১২ ফেব্রুয়ারি) সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় মোট ১১ জন মাদক কারবারিসহ মোট ৬৬ জন আসামীকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

জেলার বিভিন্ন থানা এলাকা থেকে এসব মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। আটককৃতদের কাছ থেকে ১২ গ্রাম গাঁজা, ১২৮০ পিস ইয়াবা, ১টি দেশী পিস্তল, ১ রাউন্ড গুলি, ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয় এবং মোট ৭টি মাদক মামলা রুজু করা হয়।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার, শেখ মনিরুজ্জামান মিঠু দৈনিক অধিকারকে বলেন, গত ২৪ ঘণ্টায় খুলনা মহানগর পুলিশের অভিযানে মহানগরীর বিভিন্ন থানা এলাকা থেকে ৬ জন মাদক কারবারিসহ মোট ৩৭ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৪৫ পিস ইয়াবা, ২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড