• শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯, ১৩ বৈশাখ ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

বাজিতপুরে বিদেশি রিভলবারসহ একজন গ্রেফতার

  কিশোরগঞ্জ প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:২০

কিশোরগঞ্জ
আটককৃত আলী আহম্মদ

কিশোরগঞ্জের বাজিতপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বিদেশি রিভলবার ও পাঁচ রাউন্ড গুলিসহ একজনকে গ্রেফতার করেছে৷

আটককৃত ব্যক্তির নাম আলী আহম্মদ (৩০)৷ রবিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার দিলালপুর বাজারের নদীর ঘাট সংলগ্ন বাংলালিংক টাওয়ার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) সারোয়ার জাহান এর নেতৃত্বে এসআই মো. আমিনুল ইসলাম, এসআই অরুন কুমার বসাক, এসআই মো. শামছুল কবীর, এসআই পিযুষ মজুমদার, এএসআই খান মোহাম্মদ ওয়াহিদুজ্জামান,এএসআই মো. সাদিকুর রহমান, এএসআই গোলাম রসুল, এএসআই আলম হোসেন, এএসআই সুজন কুমার দাস ও সঙ্গীয় ফোর্স এই অভিযান চালিয়ে তাকে আটক করেন।

গ্রেফতার হওয়া অবৈধ অস্ত্রধারী আলী আহম্মদ উপজেলার তাতালচর গ্রামের মো.শুক্কুর আলীর ছেলে। সে একজন দুর্ধর্ষ সন্ত্রাসী বলে পুলিশ জানায়৷ অভিযানের সময় আলীর সাথে থাকা বাবুল নামে এক সহযোগী পালিয়ে যায়।

এ ঘটনায় এসআই মো. আমিনুল ইসলাম বাদী হয়ে অবৈধ অস্ত্রধারী আলী আহম্মদ ও পালিয়ে যাওয়া তার সহযোগী নগর গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে বাবুলের বিরুদ্ধে অস্ত্র আইনে থানায় সোমবার (১১ ফেব্রুয়ারি)মামলা (নং-১৮) দায়ের করেছেন৷

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড