• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছয় কোচিং সেন্টার সিলগালা

বাইরে লেখা ‘সরকারের আদেশে কোচিং সেন্টার বন্ধ’

  নিজস্ব প্রতিবেদক

১০ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫২
কোচিং
ছবি : প্রতীকী

আদালতের আদেশ অমান্য করার অভিযোগে রাজধানীর ছয় কোচিং সেন্টার সিলগালা করে দিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) ভ্রাম্যমাণ আদালত। এ সময় বিভিন্ন কোচিং থেকে মোট আটজনকে কারাদণ্ড দেওয়া হয়েছে।

রবিববার (১০ ফেব্রুয়ারি) বেলা ১১টা থেকে শুরু হওয়া এ অভিযানে রাজধানীর জিগাতলার চারটি কোচিং সেন্টার ও ফার্মগেটের দুইটি কোচিং সেন্টারকে এ জরিমানা করা হয়।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম এ সময় সংবাদিকদের বলেন, র‌্যাব-২ এর সদস্যদের সহযোগিতায় জিগাতলার নবদিগন্ত অ্যাকাডেমিক কোচিং সেন্টারকে এক হাজার টাকা, জয়যাত্রা কোচিং সেন্টারকে পাঁচ হাজার টাকা, অনন্য কোচিং সেন্টারকে এক হাজার টাকা, ব্লেইজ কোচিং সেন্টারকে তিন হাজার টাকা জরিমানা এবং এসব প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়। এছাড়া ফার্মগেটের মবিডিক কোচিং সেন্টারের পাঁচ মালিক ও ম্যাবস কোচিং সেন্টারের তিন মালিকসহ মোট আটজনকে এক মাস করে কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া প্রতিষ্ঠানগুলো সিলগালাও করা হয়েছে।

সারোয়ার আলম বলেন, ‘আমরা চাই না কোনোভাবেই এ কার্যক্রমের মাধ্যমে প্রশ্নপত্র ফাঁস হোক। তাই অভিযান অব্যাহত থাকবে। সেই সঙ্গে কোচিং সেন্টারগুলো যেসব শিক্ষকরা পরিচালনা করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শিক্ষা মন্ত্রণালয়ে লিখিতভাবে জানানো হবে।’

এসব কোচিং সেন্টারগুলোর বাইরে ‘সরকারের আদেশে কোচিং সেন্টার বন্ধ’ লেখা থাকলেও ভেতরে গিয়ে ভ্রাম্যমাণ আদালত দেখেছেন যে কোচিং কার্যক্রম যথারীতি চলছে।

ওডি

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড