• বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন

গাজীপুরে ডাকাত সন্দেহে গণপিটুনিতে ২ জনের মৃত্যু

  গাজীপুর প্রতিনিধি ৩০ জানুয়ারি ২০১৯, ১০:১৪

গণপিটুনি
ছবি : প্রতীকী

ডাকাত সন্দেহে গণপিটুনিতে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার রাথুরা এলাকায় দুই জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৯ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। তবে নিহতদের পরিচয় জানা যায়নি। 

জানা যায়, কালীগঞ্জ উপজেলার রাথুরা এলাকায় মৃত মঞ্জু মিয়ার বাড়িতে একদল লোক হানা দেয়। এ সময় তারা ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। পরে মোবাইল ও স্বর্ণলঙ্কার লুট করে তারা পালিয়ে যাওয়ার সময় মঞ্জু মিয়ার স্ত্রী ও দুই মেয়ে চিৎকার শুরু করলে এলাকাবাসী এগিয়ে আসে। পরে এলাকায় মাইকিং করলে এলাকাবাসী তাদের ধাওয়া করে রাথুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওই দুই জনকে আটক করে। এ সময় এলাকাবাসী তাদের গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (কালীগঞ্জ সার্কেল) পঙ্কজ দত্ত জানান, খবর পেয়ে পুলিশ রাতে মরদেহগুলো উদ্ধার করে থানায় নিয়ে যায়। বুধবার সকালে মরদেহ ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড