• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভূয়া প্রশ্ন প্রদানের নামে প্রতারনা : আটক ১

  নিজস্ব প্রতিবেদক

২৯ জানুয়ারি ২০১৯, ২০:৪৮
ভূয়া প্রশ্ন
ভূয়া প্রশ্ন প্রদানের নামে প্রতারনায় ব্যাবহৃত আইডি

মুন্সিগঞ্জের গজারিয়া থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্যে আসন্ন এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্ন প্রদানের নামে প্রতারনার সাথে জড়িত এক জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ ।

মঙ্গলবার ২৯ জানুয়ারি সংবাদ মাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, র‌্যাব ১১ এর অভিযানে সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্যে ভূয়া প্রশ্ন প্রদানের নামের প্রতারনা করে অর্থ সংগ্রহের সাথে জড়িত থাকায় মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানাধীন টেঙ্গারচর এলাকা হতে দিদার হাসান শুভ ওরফে মিজান (১৬) নামের একজন কে গ্রেফতার করা হয়েছে। এই সময় তার কাছ থেকে একটি মোবাইল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় দিদার জানায় সে দশম শ্রেণির ছাত্র। সে তার নিজ নামের ফেসবুক আইডি থেকে এসএসসি পরীক্ষার্থীদের কাছ থেকে প্রতারনা করে টাকা আদায়ের জন্য SSC Exam Question Out 2019'' নামের ফেইসবুক পেইজ খুলে।

এই পেইজে আসন্ন এসএসসি পরীক্ষার সকল বোর্ডের বিভিন্ন বিভাগের প্রশ্ন প্রদানের বিজ্ঞাপন দিয়ে পোষ্ট দেয়। অনেক এসএসসি পরীক্ষার্থী প্রলুব্ধ হয়ে তার সাথে মোবাইলে যোগাযোগ করে প্রশ্ন পাওয়ার আশায় বিকাশে টাকা প্রদান করেছে। তার কাজ থেকে জব্দ করা মোবাইলে এ সংক্রান্তে প্রতারণার গুরুত্বপূর্ন আলামত পাওয়া গেছে।

ওডি/ এজেড

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড