• শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অনন্ত জলিলের কারখানায় চুরির ঘটনায় আটক চার 

আটক চার
ছবি : সংগৃহীত

চিত্রনায়ক ও শিল্পপতি অনন্ত জলিলের কারখানা থেকে চুরি যাওয়া ৩ হাজার ৯০০ পিস তৈরি পোশাক উদ্ধার করেছে চট্টগ্রামের পতেঙ্গা থানা পুলিশ। চুরির ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১২ জানুয়ারি) ভোর পর্যন্ত গত ২৪ ঘন্টা চট্টগ্রাম ও ঢাকার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার হওয়া চারজন হলেন- রাজীব হাওলাদার (২৮), রানা হাওলাদার (২৪), জাহাঙ্গীর হোসেন (৩৭) এবং শহিদুল ইসলাম (৫০)।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল কান্তি বড়ুয়া জানান, চুরি যাওয়া পোশাকগুলো অনন্ত জলিলের মালিকানাধীন এজেআই গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান এফআরএম ফ্যাশন হাউজে তৈরি হওয়া। গত ২ জানুয়ারি সাভারের সিঙ্গাইরের কারখানা থেকে ১৪ হাজার ১৪ পিস পোশাক রফতানির জন্য পাঠানো হয় চট্টগ্রামের ভারটেক্স কনটেইনার ডিপোতে। মধুমতি কার্গো সার্ভিসের মাধ্যমে ১০০১টি কার্টনে এসব পোশাক পাঠানো হয় কনটেইনার ডিপোতে। ডিপোতে আসার পর দেখা যায়, ৩১ লাখ টাকা দামের ৬ হাজার ৭০৪ পিস পোশাক নেই। এই ঘটনায় এজেআই গ্রুপের ব্যবস্থাপক মিল্টন বড়ুয়া বাদি হয়ে গত ১০ জানুয়ারি পতেঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা তদন্তে দেখা যায়, পরিবহনের চালক-সহকারীসহ চোর সিন্ডিকেটের কয়েকজন মিলে পোশাকগুলো চুরি করে। এই তথ্য পাবার পর অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চারজনকে গ্রেফতারের পাশাপাশি ৩ হাজার ৯০০ পিস নারীদের পোশাক উদ্ধার করা হয়েছে।
 

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড