• মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

সোনারগাঁওয়ে এক রাতে তিন দোকানে দুর্ধর্ষ চুরি

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ ১২ জানুয়ারি ২০১৯, ১৮:০২

নারায়ণগঞ্জ
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার ইছাড়া ও টিপুরদী এলাকায় শুক্রবার গভীর রাতে তিনটি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরের দল তিনটি দোকানের তালা ভেঙে নগদ টাকা ও বিভিন্ন মালামালসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী এক দোকান মালিক থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

থানায় লিখিত অভিযোগে দোকান মালিক মজিবুর রহমান উল্লেখ করেন, সোনারগাঁ পৌরসভার টিপুরদী- যাদুঘর রোডের ইছাপাড়া এলাকায় তাদের একটি মুদি দোকান রয়েছে। শুক্রবার রাতে প্রতিদিনের মতো তার বাবা নুরুল ইসলাম দোকান বন্ধ করে বাসায় চলে যান। পরে শনিবার সকালে তার বাবা দোকান খুলতে গিয়ে দেখেন দোকানের শাটারের তালাভাঙা ভেতরে প্রবেশ করে দেখতে পান দোকানের ফ্রিজসহ প্রায় ১ লাখ টাকার মালামাল চুরি হয়ে গেছে। 

এ দিকে একই রাতে টিপুরদী এলাকায় একই চোরের দল পাভেল মিয়ার মালিকানাধীন হার্ডওয়্যারের দোকানের তালা ভেঙে হার্ডওয়্যারের বিভিন্ন মালামালসহ প্রায় এক লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এছাড়া একই স্থানে আল আমিনের রিক্সার গ্যারেজের তালা ভেঙে ৩টি অটোরিক্সা চুরি করে নিয়ে যায় চোরের দল। 

সোনারগাঁ থানার ওসি মোরশেদ আলম জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড