• রবিবার, ২৪ মার্চ ২০১৯, ১০ চৈত্র ১৪২৫  |   ২২ °সে
  • বেটা ভার্সন

নারায়ণগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কিশোরের মৃত্যু

  নারায়ণগঞ্জ প্রতিনিধি ১২ জানুয়ারি ২০১৯, ১৭:৫১

নারায়ণগঞ্জ
নারায়ণগঞ্জ ম্যাপ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভোলাব ইউনিয়নের ছনপাড়া এলাকায় মো. আসলাম (১৭) নামের এক কিশোরকে দুর্বৃত্তের ছুরিঘাতে মৃত্যু হয়েছে।

আজ (১২ জানুয়ারী) শনিবার দুপুরের দিকে ৭ নম্বর ওয়ার্ডে আলমগীর নামের এক মুদি মনোহরো ব্যবসায়ীর দোকানের সামনে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

এ ঘটনার সম্পর্কে জানতে ভোলাব তদন্ত কেন্দ্রের ইন্সেপেক্টর শহিদুল ইসলামের সাথে তার মুঠোফোনে যোগাযোগ করা তিনি দৈনিক অধিকারকে বলেন, এমন ঘটনা ঘটেছে বলে আমার জানা নেই। এ বিষয়ে কেউ অভিযোগ করতে আসেনি। 

স্থানীয় বাসিন্দা বাবুলের সঙ্গে কথা হলে তিনি দৈনিক অধিকারকে বলেন, ছুরিঘাতের ঘটনা ঘটেছে ছনপাড়া ৭ নম্বর ওয়ার্ডে আলমগীরের মুদি দোকানের সামনে । সময় তখন আনুমানিক দুপুরের মতো হবে। কে বা কি কারণে তা বলতে পারব না। তবে এটা বলতে পারি তকে দ্রুত ঢাকা মেডিকেলে নেওয়া হবে বলে শুনছি।

এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের পরিদর্শক বাচ্চু মিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি দৈনিক অধিকারকে জানান, ছুরিকাঘাতে খুন হওয়া কিশোর আসলামের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা আছে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড