• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার, আটক ২

  লক্ষ্মীপুর প্রতিনিধি

০৯ জানুয়ারি ২০১৯, ০৩:৩২
লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর ম্যাপ

লক্ষ্মীপুরের রায়পুরে মো. নিশান (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মঙ্গলবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় নুর মোহাম্মদ ছৈয়াল (৩৫) ও মো. নোমান (৩০) নামে দুজনকে আটক করা হয়। হত্যার অভিযোগ এনে তাদেরকে সনাক্ত করেছেন নিহতের স্ত্রী বিউটি আক্তার। গত রবিবার রাতে নিখোঁজ হয়েছিল নিশান।

জানা গেছে, নিহত যুবক নিশান রায়পুর উপজেলার দক্ষিণ চরবংশী ইউনিয়নের চরকাচিয়া গ্রামের বারেক ব্যাপারির ছেলে।

পুলিশ জানায়, মঙ্গলবার বিকালে খবর পেয়ে উপজেলার চরবংশী ইউনিয়নের চরকাচিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি বাগান থেকে মো. নিশানের লাশ উদ্ধার করা হয়। গাছের সাথে দড়ি দিয়ে পেঁচানো অবস্থায় তাকে পাওয়া যায়। তবে গলায় দড়ির দাগও রয়েছে।

নিহতের স্ত্রী বিউটি আক্তার জানান, গত রবিবার রাতে নুর মোহাম্মদ ও মো. নোমান তার স্বামী নিশানকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তিনি নিখোঁজ। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তার সন্ধান মেলেনি। আজ তার লাশ উদ্ধার করেছে পুলিশ। ওরা পরিকল্পিতভাবে এ হত্যাকাণ্ড ঘটায় বলেও দাবি করেন তিনি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, নিশান নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের স্ত্রী বিউটি আক্তার হত্যা মামলা দায়ের করলে অভিযুক্ত নুর মোহাম্মদ ছৈয়াল ও মো. নোমান নামে দুজনকে আটক করা হয়। তবে হত্যাকাণ্ডের রহস্য এখনো উদঘাটন হয়নি বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড