• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীর ভাটারা থেকে দলনেতাসহ ৪ ডাকাত গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

১৬ ডিসেম্বর ২০১৮, ২০:১৬
আটক ডাকাত দল
ছবি : দৈনিক অধিকার

রাজধানীর ভাটারা থানা এলাকা হতে কুখ্যাত ডাকাত দলের দলনেতা জাহাঙ্গীরসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া তাদের কাছ থেকে ২৪ রাউন্ড গুলি,৪টি ম্যাগজিনসহ ৩টি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

রবিবার ১৬ ডিসেম্বর সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন মো. গোলাম সাকলায়েন এডিসি, ডিবি( উত্তর)।

সংবাদ মাধ্যমকে জানানো হয়, গত ১৪ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৬ টায় ডিবি উত্তরের গুলশান জোনাল টিম ভাটারা থানা এলাকা হতে কুখ্যাত ডাকাত দলের দলনেতা জাহাঙ্গীর সহ মোট ৪ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল ১। মো. জাহাঙ্গীর আলম (৩৮), ২। মো. মাসুদুর রহমান ওরফে তুহিন (৩৮), ৩। মো. আসাদুজ্জামান আসাদ (২৮), ৪। মো. কামরুল হাসান ওরফে জনি (৩২)।

জিজ্ঞাসাবাদে জানা যায়, এই দলটির দলনেতা জাহাঙ্গীর দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে ডাকাতি সহ সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসলেও এ সংক্রান্ত কোন মামলা তাদের বিরুদ্ধে নাই। মাসুদুর রহমান তুহিন এই দলের অন্যতম সদস্য। তার নামে কমপক্ষে ৭ টি মামলা রয়েছে।

সম্প্রতি তারা মতিঝিলের ছেঁড়া টাকার ব্যবসায়ীর কাছ থেকে প্রায় ৫ লাখ টাকা ছিনতাই করে তবে এ সংক্রান্ত কোন মামলার তথ্য পাওয়া যায়নি।

ওডি/এজেড

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড