• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত : অস্ত্র ও ইয়াবা উদ্ধার

  কক্সবাজার প্রতিনিধি

১৪ ডিসেম্বর ২০১৮, ১০:৩৩
বন্দুকযুদ্ধ
ছবি : প্রতীকী

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ইউছুফ জালাল বাহাদুর (৩২) নিহত হয়েছেন। এসময় আহত হন পুলিশের ৫ সদস্য। শুক্রবার (১৪ ডিসেম্বর) রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। এসময় উদ্ধার করা হয় অস্ত্র, গুলি ও ইয়াবা।

নিহত ইউছুফ পৌরসভার ছোট হাবিব পাড়ার খলিলুর রহমানের ছেলে। সে পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও হত্যাসহ ডজন মামলার আসামি। জানা যায়, ইউছুফের সীকারোক্তি মতে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে অভিযানে যায় পুলিশ। এসময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে আহত হয় টেকনাফ মডেল থানা পুলিশের আহত এসআই শরীফুল ইসলাম, এএসআই ফারুকুজ্জামান, কনস্টেবল রুবেল শর্মা, ইব্রাহীম, মহিউদ্দিন আহত হয়।

পরে এক পর্যায়ে হামলাকারিরা পিছু হঠলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ইউছুপ জালাল বাহাদুর (৩২) কে উদ্ধার করা হয়। এসময় ৩০ হাজার পিস ইয়াবা, ১০টি দেশীয় অস্ত্র , ১টি বিদেশী অস্ত্র ও ৪০ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড