• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক ৭১ ডটকমের ভারপ্রাপ্ত সম্পাদক নূরের তিন দিনের রিমান্ড

  অধিকার ডেস্ক    ১০ ডিসেম্বর ২০১৮, ১৯:৩৪

দৈনিক অধিকার
দৈনিক ৭১ ডটকমের ভারপ্রাপ্ত সম্পাদক শেখ রিয়াদ মুহাম্মদ নূর। (ছবি : সংগৃহীত)

অনলাইন সংবাদ মাধ্যম দৈনিক ৭১ ডটকমের ভারপ্রাপ্ত সম্পাদক শেখ রিয়াদ মুহাম্মদ নূরের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সামাজিক যোগাযোগের মাধ্যমে রাষ্ট্রবিরোধী প্রচারণার অভিযোগে তার বিরুদ্ধে এই আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

সোমবার (১০ ডিসেম্বর) ঢাকা মহানগর হাকিম সাইদুজ্জামান শরীফ এ আদেশ দেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা রমনা থানার এসআই শওকত আলী খান আসামিকে আদালতে হাজির করে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় এ রিমান্ড আবেদন করেন।

আবেদনে বলা হয়, আসামি বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও তার পুত্রসহ আওয়ামী লীগকে নিয়ে অবমাননা ও কুরুচিপূর্ণ বক্তব্য, মিথ্যা, ব্যাঙ্গাত্মক ও প্ররোচণাসহ রাষ্ট্রবিরোধী মিথ্যা বানোয়াট পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন ওয়েবসাইটে প্রচার-প্রচারণা করে। শেখ রিয়াদ জনগণের মধ্যে ঘৃণা-বিদ্বেষমূলক মনোভাব সৃষ্টি করে আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর কাজে লিপ্ত ছিল।

মামলার গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটন ও ঘটনার সঙ্গে আর কে কে জড়িত আছে তা জানার জন্য সাত দিনের রিমান্ড মঞ্জুরের প্রার্থণা করেন তদন্ত কর্মকর্তা।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড