• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিমান্ডে থাকা অবস্থায় আগুনে পুড়ে যুবকের মৃত্যু!

  গাজীপুর প্রতিনিধি

২৫ নভেম্বর ২০১৮, ১৮:৩৭
দৈনিক অধিকার
গাজীপুর সদর থানা। (ছবি : সংগৃহীত)

থানা হাজতে রিমান্ডে থাকা মানবপাচার মামলার এক যুবক আগুনে পুড়ে মারা গেছেন। গাজীপুর মহানগর পুলিশের সদর থানা হাজতে এই ঘটনাটি ঘটে।

রবিবার (২৫ নভেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মশিউর রহমান ঝিনাইদহ জেলা সদরের হলিধানি গ্রামের বাসিন্দা।

ঘটনার সত্যতা স্বীকার করে গাজীপুর মহানগর পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর চন্দ্র সূত্রধর জানান, মানবপাচার মামলার দুই আসামি মশিউর রহমান ও আসাদুজ্জামানকে গত ২১ নভেম্বর পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়। গতকাল শনিবার রাত ১০টার দিকে মশিউর দিয়াশলাই দিয়ে নিজের শরীরের কাপড়ে আগুন ধরিয়ে দেন। এ সময় থানা হাজতে থাকা অপর আসামি আসাদুজ্জামান চিৎকার শুরু করেন। পরে মশিউরকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

আসামীর মৃত্যুর ব্যাপারে ওসি আরও জানান, মশিউরের অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ৬টার দিকে মশিউর মারা যান।

এর আগে গত ১৪ নভেম্বর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে এক শিশু চুরি করে নেওয়ার অভিযোগে মশিউরকে আটক করা হয়।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড