• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

হরিণাকুন্ডুতে প্রেমিকের বিরুদ্ধে কিশোরীকে শ্লিলতাহানীর অভিযোগ

  হরিণাকুন্ডু প্রতিনিধি, ঝিনাইদহ

১৮ নভেম্বর ২০১৮, ২০:০৫
ঝিনাইদহ
ছবি : দৈনিক অধিকার

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে ১৫ বছরের এক কিশোরীকে শ্লিলতাহানীর অভিযোগ উঠেছে। এ ঘটনায় হরিণাকুন্ডু থানায় অভিযোগ দিয়েছে প্রেমিক এমিলের বিরুদ্ধে। পুলিশ বলছে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। বিয়ে না করায় মেয়েটি অভিযোগ করেছে।

থানা সূত্রে বলা হয়েছে, ঝিনাইদহ সদর উপজেলার বৈডাঙ্গা এলাকায় ভাবির বাসায় বেড়াতে আসার পথে বৈডাঙ্গা বাজারের পাশে কেষ্টপুর গ্রামের রফি মিয়ার ছেলে এমিল (২৩) এবং একই গ্রামের জামাল মিয়ার ছেলে জনৈক সাহাবুলের সহযোগিতায় বৈডাঙ্গা বাজারে ওই কিশোরীর শ্লিলতাহানী ঘটায়।

অভিযুক্ত এমিলের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, মেয়েটি আমার বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট অভিযোগ দিয়েছে।

বিষয়টি নিয়ে হরিণাকুন্ডুর দৌলতপুর ইউনিয়নের মেম্বর আফজাল মিয়া বলেন, মেয়েটি খুবই গরীব ঘরের। এমিল তার সাথে যে কাজটা করেছে তার জন্য আমরা সামাজিক ভাবে একটা সালিশ করে এমিল এবং মেয়েকে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করি। কিন্তু এমিল বিষয়টা মেনে নিতে অস্বীকার করে।

হরিণাকুন্ডু থানার সেকেন্ড অফিসার সরোয়ার হোসেন বলেন, মেয়ে এবং তার পরিবার থানায় অভিযোগ করেছেন, অভিযোগের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান বলেন, ঘটনাটি ধর্ষণ নয় শ্লিলতাহানীর পর্যায়ে। ছেলেটা ট্রাক ড্রাইভার। মেয়েটার সাথে সম্পর্ক ছিল। ঘটনার দিন কোন একটা বিষয় নিয়ে তাদের মধ্যে হাতাহাতি হয়েছে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড