• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদকাসক্ত ছেলের হাতে মা বোন জখম

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৮, ১৮:০৮
নারায়ণগঞ্জ
নারায়ণগঞ্জ ম্যাপ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নেশার টাকা না দেওয়ায় শাহাবুদ্দিন নামের এক যুবক মাসহ ভাই-বোনকে পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ (১৮ নভেম্বর) রবিবার উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের গঙ্গানগর এলাকায় এ ঘটনা ঘটে।

শাহাবুদ্দিনের মা মাকসুদা বেগম জানান, তার ছেলে সাহাবুদ্দিন দীর্ঘদিন ধরে বিভিন্ন নেশা সেবন করে আসছে। সে প্রায় সময়ই টাকার জন্য চাপ সৃষ্টি করত। সকাল সাড়ে নয়টার দিকে সাহাবুদ্দিন তার বড় ভাই সাহেদের কাছে টাকা চায়।

টাকা কিসের জন্য জানতে চাইলে শাহাবুদ্দিন ক্ষিপ্ত হয়। সাহেদ টাকা দিবেন না বললে, শাহাবুদ্দিন মাথায় আঘাত করে। তার বোন সনিয়া এগিয়ে আসলে তাকেও এলোপাতারি মারধর করে।

এ সময় মা মাকসুদা বেগম বাধা দিলে তাকেও পিটিয়ে আহত করে। পরে এলাকাবাসী সোনিয়াকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সাহেদকে স্থানীয় চিকিৎসালয়ে চিকিৎসা দেওয়া হয়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, এ ধরনের অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড