• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষক প্রেমিক আটক

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৮, ১৫:৪৪
ধর্ষক
আটক ধর্ষক আমিনুর (ছবি : দৈনিক অধিকার)

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ করে এক বখাটে। এ ঘটনায় রোববার (১৮ নভেম্বর) সকালে অভিযুক্ত ধর্ষক একই ইউনিয়নের লছমানপুরের অনেপ আলীর ছেলে আমিনুর রহমানকে (১৮) আটক করেছে পুলিশ।

শিবগঞ্জ থানার এসআই রনি সাহা জানান, বেশ কয়েকদিন পূর্বে ওই স্কুল ছাত্রীর সঙ্গে মুঠোফোনে পরিচয় হয় যুবক আমিনুরের। এক পর্যায়ে প্রেমের ফাঁদে ফেলে শিবগঞ্জ পৌর এলাকার বন্ধ থাকা খাঁন মার্কেটে শনিবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় কৌশলে সেখানে ওই ছাত্রীকে নিয়ে যায়। পরে জোরপূর্বক তাকে ধর্ষণ করে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ধর্ষিতাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে তার আবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাতেই চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে আমিনুরকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এ দিকে, ওই স্কুল ছাত্রীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। আটক ধর্ষককে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান এসআই রনি সাহা।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড