• সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫  |   ১৬ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ : মানিকগঞ্জের সিঙ্গাইরে বিপুল পরিমাণ বোমা ও বোমা তৈরির সরঞ্জামসহ ১ জনকে আটক করেছে র‍্যাব

রাজধানীতে দুর্বৃত্তের গুলিতে প্রাণ গেল ঝুট ব্যবসায়ীর

  অধিকার ডেস্ক    ১০ নভেম্বর ২০১৮, ০৩:৪২

দুর্বৃত্তদের গুলি
ছবি : প্রতীকী

রাজধানীর পল্লবীতে দুর্বৃত্তদের গুলিতে মহিউদ্দিন ওরফে মোহন খান (৪২) নামের এক ঝুট ব্যবসায়ী নিহত হয়েছেন। শুক্রবার (৯ নভেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় আহত হন হাসান আলী (৪১) নামে আরেক বেকারি ব্যবসায়ী। 

ঘটনার পর পরিচিত ব্যবসায়ীরা দুইজনকেই গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন। পরে সেখানে রাত সোয়া ১০টার দিকে মহিউদ্দিনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, নিহত মহিউদ্দিনে পেটে ও বুকে ৩টি ও হাসানের ডান হাতের কনুইয়ে ২টি গুলি লেগেছে।

নিহত মহিউদ্দিন কিশোরগঞ্জ করিমগঞ্জ উপজেলার পানাহার গ্রামের মৃত রাশিদ খানের ছেলে। মিরপুর-১০ নম্বর সেকশন, ডি ব্লক, প্যারিস রোড, উদয়ন স্কুল সংলগ্ন ২১ নম্বর বাসায় বাস করতেন এবং ওই এলাকায় ঝুটের ব্যবসা রয়েছে তার।

অন্যদিকে আহত হাসান আলী বাবার নাম চান মিয়া। তিনি মিরপুর ১০ নম্বর সেকশনের ফকিরবাড়ি ৯ নম্বর রোডের ৩ নম্বর বাসায় বাস করেন। তিনি মেঘনা বেকারি থেকে পণ্য কিনে এলাকার বিভিন্ন দোকানে সরবরাহ করেন।

ঘটনাস্থল সংলগ্ন ‘আল আমিন স্টোর’ এর মালিক আল আমিন জানান, দুর্বৃত্তরা হঠাৎ এলোপাতারি গুলি চালালে মহিউদ্দিনসহ দুইজন গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

আহত হাসান বলেন, ‘আমি মেঘনা বেকারি থেকে খাদ্যপণ্য কিনে বিভিন্ন দোকানে সরবরাহ করি। সকালে সরবরাহ করা মালের টাকা উঠাতে ওই এলাকায় গিয়েছিলাম। ঘটনাস্থলের পাশে একটি দোকান থেকে টাকা নেয়ার সময় পেছনে অনেকগুলো গুলির শব্দ শুনতে পাই। সঙ্গে সঙ্গে আমার হাতে গুলি লাগে।
 

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড