• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

ধর্ষণের কথা বললে মেরে ফেলার হুমকি 

  চট্টগ্রাম প্রতিনিধি ০৯ নভেম্বর ২০১৮, ১৮:৫৫

ধর্ষণ
ছবি : প্রতীকী

চট্টগ্রামের মিরসরাইয়ে এক ত্রিপুরা কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের উজালিয়া ত্রিপুরাপাড়ার একটি পাহাড়ে এ ঘটনা ঘটে। পরে শুক্রবার (৯ নভেম্বর) সকালে মিরসরাই থানায় শিমুল ত্রিপুরা ও মো. মন্নান নামের দুজনের বিরুদ্ধে মামলা করেছে ওই কিশোরীর পরিবার। 

মামলায় বলা হয়, স্থানীয় একটি বাগানে শ্রমিকদের পানি দেওয়ার কাজ করে মেয়েটি। ঘটনার দিন দুপুরে বাগান পরিষ্কারের ঠিকাদার শিমুল ত্রিপুরা ওই কিশোরীকে কিছু শুকনা লাকড়ি নিয়ে বাড়িতে চলে যেতে বলেন। তখন তাকে কিছু দূর এগিয়ে দিতে এসে মন্নান নামে অন্য একজনকে সঙ্গে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে। এ কথা জানালে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। মেয়েটি বাড়িতে এসে মাকে ঘটনাটি জানালে পরদিন থানায় এসে মামলা করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মিরসরাই থানার ওসি জাহেদুর কবির দৈনিক অধিকারকে বলেন, প্রাথমিক তদন্তে ওই কিশোরীকে ধর্ষণের আলামত পাওয়া গেছে।  অভিযুক্তদের বিরুদ্ধে অভিযান চলছে। শীঘ্রই তাদের গ্রেফতার করা হবে। পাহাড়ি এলাকা হওয়ার প্রায়ই ধর্ষণের মতো ঘটনা এখানে ঘটে এবং আসামিদের ধরতে বেগ পেতে হয় বলেও জানিয়েছেন এ পুলিশ কর্মকর্তা। 
 

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড