• বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৫  |   ২৭ °সে
  • বেটা ভার্সন

নির্বাচন ঘিরে প্রস্তুতি নিচ্ছিল ওরা

  দিনাজপুর প্রতিনিধি ০৯ নভেম্বর ২০১৮, ১৫:০৭

আটক
আটক জেএমবির তিন সদস্য (ছবি : দৈনিক অধিকার)

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে প্রস্তুতি নিচ্ছিল, নিষিদ্ধ সংগঠন জামায়েতুল মুজাহিদীনের (জেএমবি) একটি দল। দিনাজপুর থেকে দলের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ আগ্নেয়াস্ত্র জব্দ করা হয়। 

শুক্রবার (৯ নভেম্বর) মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুরের রাজবাটী সুখসাগর এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।  

আটকরা হলো- খানসামা উপজেলার পূর্ব বাসুলিয়া গ্রামের অছমান আলীর ছেলে আব্বাস আলী, নীলফামারী জেলার কিত্তনিয়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে আব্দুর রহমান বাবু ও কাহারোল উপজেলার বলেয়া পুর্বপাড়া গ্রামের নুর ইসলামের ছেলে আব্দুর রহমান পিন্টু।

পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম জানান, আসন্ন জাতীয় নির্বাচন যেন শান্তিপূর্ণভাবে সম্পন্ন না হতে পারে এবং দেশে অস্থিতিশীল পরিস্তিতির সৃষ্টি করতে জেএমবির দলটি প্রস্তুতি নিচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়। 

এ সময় তাদের কাছ থেকে, ১টি সুটার গান, ৫ রাউন্ড গুলি, ৬টি ইলেকট্রিক সুই, ১টি তাতাল, ২০০ গ্রাম বারুদ, ৫০০ গ্রাম ধুব, ২৫ পাতা জিহাদি লিফলেট, স্টেনলেস স্টিলের ধাতব বল জব্দ করা হয়।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড