• শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন

প্রেমের টানে মনিকা হয়ে গেলেন অনামিকা

  চট্টগ্রাম প্রতিনিধি ০৮ নভেম্বর ২০১৮, ১৮:৩৯

পরকীয়া
আটক কমলেশ ও মনিকা বড়ুয়া (ছবি : দৈনিক অধিকার)

প্রেমিকের হাত ধরে স্বামীকে ফেলে ভারতে পালিয়ে গেছেন মনিকা বড়ুয়া। সেখানে প্রেমিককে বিয়ে করে নাম পাল্টে রেখেছেন অনামিকা। অপহরণ নয়, স্বেচ্ছায় তিনি ভারতে গিয়েছেন। বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কমিশনার আমেনা বেগম। এর আগে চলতি বছরের ১২ এপ্রিল স্ত্রী নিখোঁজ হওয়ার পর একটি অপহরণ মামলা দায়ের করেছিলেন মনিকার স্বামী দেবাশীষ বড়ুয়া।  

সূত্রের বরাত দিয়ে পুলিশ জানায়, মনিকা বড়ুয়া ভারতে অবস্থান করছেন। সেই সূত্র ধরেই ৪ নভেম্বর সকালে ভারতীয় নাগরিক কমলেশ কুমার মল্লিককে ঢাকার ধানমন্ডি এলাকা থেকে গ্রেফতার করা হয়। কমলেশ কুমারের কাছ থেকে পাওয়া তথ্য থেকে জানা যায়, দীর্ঘদিন ধরেই মনিকা বড়ুয়ার সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় ছিল ভারতীয় নাগরিক কমলেশ কুমারের। 

কমলেশ ভারত থেকে বাংলাদেশে পণ্য আনা নেওয়ার ব্যবসা করতেন। সেই পরিচয় থেকে প্রেমে পড়ে তারা দুজন একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেয়। ১২ এপ্রিল কমলেশ চট্টগ্রাম থেকে মনিকা বড়ুয়াকে শ্যামলী বাসে করে বেনাপোল সীমান্তে নিয়ে যায়। তারপর অবৈধভাবে ভারতে প্রবেশ করায় তাকে। তারা দুজন মন্দিরে গিয়ে বিয়েও করেন। এরপর মনিকার ভারতীয় পরিচয়পত্রসহ অন্যান্য কাগজ তৈরি করে তার নিজের নাম বদলে রাখেন অনামিকা মল্লিক। 

এ দিকে, ডিবির একটি টিমের কাছে থাকা তথ্য অনসুারে সাতক্ষীরা জেলার বর্ডার এলাকা থেকে মনিকা বড়ুয়াকে ৬ নভেম্বর বিকালে উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ। তাদের আদালতে প্রেরণ করে আদালতের নির্দেশ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড