• সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ৫ অগ্রহায়ণ ১৪২৫  |   ২০ °সে
  • বেটা ভার্সন

সিরাজগঞ্জে পেট্রোল বোমাসহ বিএনপি-জামায়াতের ১১ নেতাকর্মী আটক

  সিরাজগঞ্জ প্রতিনিধি ০৮ নভেম্বর ২০১৮, ১৭:০২

বিএনপি-জামায়াত
ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১০টি ককটেল ও ১২টি পেট্টোল বোমাসহ বিএনপি-জামায়াতের ১১ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। 

বুধবার (৭ নভেম্বর) রাত থেকে বৃহস্পতিবার (৮ নভেম্বর) সকাল পর্যন্ত জেলা সদর, উল্লাপাড়া ও তাড়াশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- আব্দুল রাউব (৪৫), আরিফুল ইসলাম (৩২), হোসেন আলী (২৩), রাজীব আহম্মেদ মাসুম (৩৪), আনোয়ার হোসেন (৪০), জাহাঙ্গীর আলম (৩২), রফিকুল ইসলাম মাহাম (৩৬), আহম্মেদ আলী (৪৫), মোখলেছুর রহমান (৩৪), ওমর ফারুক (৩২) ও জুয়েল রানা (২২)।

সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, বুধবার (৭ নভেম্বর) রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৬ বিএনপি-যুবদল নেতাকে গ্রেফতার করা হয়েছে। এদের বিরুদ্ধে একাধিক নাশকতার মামলা রয়েছে জানান ওসি।

তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, তাড়াশ বারোয়ারি বটতলা যুবদলের অফিসে অভিযান চালিয়ে যুবদল সভাপতি মাসুম ও আনোয়ারকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১২টি পেট্টোল বোমা ও ৪টি ককটেল উদ্ধার করা হয়।

উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কউশিক আহম্মেদ জানান, বাখুয়া প্রাইমারী স্কুলে অভিযান চালিয়ে রাউব, আরিফুল ও হোসেন আলী নামে ৩ জামায়াত নেতার্কীকে আটক করা হয়। পরে ঘটনাস্থল থেকে ৬টি ককটেল উদ্ধার করা হয়। 

বৃহস্পতিবার (৮ নভেম্বর) দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড