• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫  |   ৩২ °সে
  • বেটা ভার্সন

ইয়াবাসহ মা-মেয়ে গ্রেফতার 

  মাগুরা প্রতিনিধি ০৮ নভেম্বর ২০১৮, ০৬:৪৪

ইয়াবাসহ গ্রেফতার মা ও মেয়ে। (ছবি : সংগৃহীত)

মাগুরা শহরের কলেজ পাড়ায় বিপুল পরিমান ইয়াবাসহ  ৩ জনকে গ্রেফতার করেছে মাগুরা সদর থানা পুলিশ। যাদের মধ্যে মা-মেয়ে রয়েছে বলে জানিয়েছে সদর সদর থানা পুলিশ।

পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা হচ্ছেন মাগুরা হোসেন শহীদ সোহরাওয়ার্দী সরকারি কলেজের ছাত্রী ফারিয়া তাবাসসুম (১৮), তার মা মনিরা খাতুন (৩৮) ও মোসাদ্দেক বিল্লাহ শাওন (৩০) এছাড়াও শামীম হোসেন নামে একজন ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছে।

মাগুরা সদর থানার উপপরিদর্শক আলমগীর হোসেন দৈনিক অধিকারকে বলেন , প্রথমে মোসাদ্দেক বিল্লাহ শাওনকে (৩০)  গ্রেফতারের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে বুধবার রাত ৯.৩০ মিনিটে কলেজ পাড়ার মখলেস উর রহমানের বাসায় অভিযান চালিয়ে পুতুলের মধ্যেও ৩০০ পিস ইয়াবা ও ঘরের একাধিক স্থান থেকে সর্বমোট ৫৩০ পিস ইয়াবা, মদের বোতলসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম পাওয়া যায়।

মাদকদ্রব্য উদ্ধারের এই অভিযানে মাগুরা সদর থানার এস আই আলমগীর হোসেন, এস আই ইকরামুল হোসেন, এস আই শরিফুল ইসলাম, এ এস আই রেজা, এ এস আই নওশের হোসেন, অংশগ্রহণ করেন।

এই অভিযানের ব্যাপারে মাগুরা জেলার পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এই অভিযানের অংশগ্রহনকারী সকল পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেন, গ্রেফতারকৃত ৩ ব্যক্তি ও পলাতক একজনসহ মোট ৪ ব্যক্তির বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড