• সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ৩ পৌষ ১৪২৬  |   ২১ °সে
  • বেটা ভার্সন

ইস্কাটনের জোড়া খুন : আবারও পেছাল যুক্তিতর্ক

  নিজস্ব প্রতিবেদক ০৫ নভেম্বর ২০১৮, ২০:৫৪

ইস্কাটনের জোড়া খুন
এমপি পুত্র অভিযুক্ত রনি

রাজধানীতে ইস্কাটনের জোড়া খুনের মামলায় এমপিপুত্র বখতিয়ার আলম রনির বিরুদ্ধে যুক্তিতর্ক ও আত্মপক্ষ সমর্থনের জন্য নতুক করে দিন ধার্য করেছেন আদালত। এর পর শুনানি করা হবে ২৬ নভেম্বর।

সোমবার (৫ নভেম্বর) ঢাকার দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজের ভারপ্রাপ্ত বিচারক এ দিন ধার্য করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী মাকসুদুর রহমান সাংবাদিকদের জানান, ‘আজ এমপিপুত্র রনিকে আদালতে হাজির করা হয়নি। তাই বিচারক আবারও নতুন তারিখ ধার্য করেছেন। এর আগে গত ৪ অক্টোবর এ মামলায় রায়ের দিন ধার্য ছিল। কিন্তু এ মামলায় তদন্ত কর্মকর্তার কিছু গুরুত্বপূর্ণ সাক্ষ্য নেওয়া প্রয়োজন বলে সময়ের আবেদন করেন রাষ্ট্রপক্ষের আইনজীবী। ওই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক ওই দিন রায় ধার্য না করে আজ যুক্তিতর্ক ও আত্মপক্ষ সমর্থনের জন্য দিন ধার্য করেন।’

মামলার নথিতে উল্লেখ করা হয়, ‘রনি ২০১৫ সালের ১৩ এপ্রিল রাত পৌনে ২টার দিকে রাজধানীর নিউ ইস্কাটনে গাড়ি থেকে এলোপাতাড়ি গুলি ছোড়েন। এতে অটোরিকশাচালক ইয়াকুব আলী ও রিকশাচালক আবদুল হাকিম আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।’

ওই ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে রমনা থানায় ২০১৫ সালের ১৫ এপ্রিল একটি হত্যা মামলা দায়ের করেন।

এর পরে ওই বছরের ৩০ মে এলিফ্যান্ট রোডের বাসা থেকে এ ঘটনায় জড়িত সন্দেহে বখতিয়ার আলম রনিকে আটক করে ডিবি পুলিশ। তিন দফায় রনিকে ১০ দিনের রিমান্ডে নেওয়া হয়। রিমান্ড শেষে বখতিয়ার আলম রনিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। এর পর থেকে তিনি কারাগারেই রয়েছেন।
 

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড