• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেরপুরে জেএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্রসহ ৪ প্রতারক আটক

  শেরপুর প্রতিনিধি

০৪ নভেম্বর ২০১৮, ২১:১৪
প্রতারক চক্র
ভুয়া প্রশ্নপত্রসহ প্রতারক চক্রের আটককৃত চার সদস্য ( ছবি : দৈনিক অধিকার )

জেএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্রসহ শেরপুরে প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪। রবিবার (৪ নভেম্বর) সকালে র‌্যাবের একটি দল সদর উপজেলার কামারের চর বাজার থেকে তাদেরকে আটক করে। র‌্যাব-১৪ এর এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জনানো হয়, চলমান জেএসসি পীক্ষায় প্রশ্নপত্র ফাঁস হওয়ার ঘটনা হাতে নাতে ধরার জন্য বিভিন্ন কোচিং সেন্টার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তৎপরতা বাড়ানো হয়। এরই ধারাবাহিকতায় ফাঁস চক্রের একটি দলকে সনাক্ত করা হয়। পরবর্তীতে সদর উপজেলার কামারের চর বাজার এলাকায় একটি এ্যালুমিনিয়ামের দোকানের সামনের পাকা রাস্তার উপর প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করা হয়।

আটককৃত হলেন, মো. খলিল মিয়ার ছেলে মো. আবু সোহাগ মিয়া (১৬), এসএম বেলায়েত হোসেনের ছেলে মো. মনোয়ার হোসেন বুলবুল (১৬), শেখ মনির উদ্দিনের ছেলে মো. মিলন মিয়া (১৫) এবং মৃত ইদ্রিস আলীর ছেলে মো. শফিকুল ইসলামকে (২৬) ভূয়া প্রশ্নপত্রসহ আটক করা হয়। আটককৃতদের সবার বাড়ি সদর উপজেলার চরভাবনা কান্দাপাড়া গ্রামে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড