• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় ছুরিকাঘাতে ২ পুলিশ কর্মকর্তা আহত

  নওগাঁ প্রতিনিধি

২৪ অক্টোবর ২০১৮, ১৮:৫৯
ম্যাপ
ছবি : দৈনিক অধিকার

নওগাঁয় অবসরপ্রাপ্ত সেনাবাহিনীর এক মেজরের ছুরিকাঘাতে আহত হয়েছেন পুলিশের দুই কর্মকর্তা। আহত পুলিশ সদস্যরা হলেন- সদর থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন ও সাব ইন্সপেক্টর হানিফ উদ্দিন মন্ডল। তাদেরকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে ইন্সপেক্টর আনোয়ার হোসেনের অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। হামলাকারী সাবেক সেনা কর্মকর্তা বলে জানিয়েছেন পুলিশ।

সদর থানর অফিসার ইনচার্জ মো. আব্দুল হাই জানান, সেনাবাহিনী থেকে বাধ্যতামূলকভাবে অবসরপ্রাপ্ত মেজর মাহতাব-ই-রাজু টাঙ্গাইল ক্যান্টনমেন্টে কর্মরত ছিলেন। তবে পারিবারিকভাবে দাবি করা হয়েছে, অবসরপ্রাপ্ত মেজর মাহতাব মানষিকভাবে অসুস্থ। গত তিনদিন আগে নওগাঁ শহরের উকিলপাড়াস্থ বাসায় এসে নানাভাবে পরিবারের সদস্যদের উত্যক্ত করছিল। মা ও বোনকে মারধর করছিল।

এমনকি নিজের বাড়িসহ আশে পাশের বাড়িঘরেও ভাঙচুর করে ক্ষতিসাধন করছিল। এসব থেকে নিবৃত্ত করতে পুলিশের সহযোগিতা চেয়ে উক্ত রাজুর বোন নাজনীন নাহার গত ২৩ অক্টোবর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এর আগে মঙ্গলবার রাত ১১টার দিকে নওগাঁ সদর থানার অফিসার্স ইনচার্জ তদন্তু আনোয়ার হোসেন, এ এস আই হানিফ উদ্দিন মন্ডল সঙ্গীয় ফোর্সসহ তাদের বাড়িতে যান। এ সময় মেজর মাহতাব-ই-রাজু তাদের ওপর চড়াও হয়। এক পর্যায় তাকে বুঝিয়ে তারা সেখান থেকে চালে আসেন। পরে রাজু আত্মহত্যা করবে বলে দরজা ভেতর থেকে বন্ধ করে দেন।

অনেক ডেকেও যখন দরজা খোলে না তখন বাধ্য হয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন পুলিশ সদস্যরা। এ সময় দরজার আড়াল থেকে বেরিয়ে ধারালো ছুরি নিয়ে অতর্কিত হামলা চালায়। এতে ইন্সপেক্টর আনোয়ার হোসেনের শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। একই সাথে সাব ইন্সপেক্টর হানিফ উদ্দিনও আহত হন।

আহত পুলিশ ইন্সপেক্টর মো. আনোয়ার হোসেনকে বুধবার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়। আটক অবসরপ্রাপ্ত মেজর মাহাতাব-ই-রাজুকে কারাগারে পাঠানো হয়েছে। রাজু নওগাঁ শহরের উকিলপাড়ার মৃত আবুল বজলের ছেলে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড