• বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অভিনেত্রী শিমু হত্যা, দায় স্বীকার করেছে স্বামী

  নিজস্ব প্রতিবেদক

১৮ জানুয়ারি ২০২২, ১০:২৯
রাইমা ইসলাম শিমু
রাইমা ইসলাম শিমু (ফাইল ছবি)

অভিনেত্রী রাইমা ইসলাম শিমুকে হত্যার দায় স্বীকার করেছে তার স্বামী সাখাওয়াত আলীম নোবেল। সোমবার (১৭ জানুয়ারি) দিবাগত রাতে সন্দেহভাজন হিসেবে তাকে গ্রেফতার করে পুলিশ। রাতভর জিজ্ঞাসাবাদ ও জেরার পর হত্যার দায় স্বীকার করে নোবেল। পুলিশ সূত্রে এ তথ্য জানা গেছে।

হত্যাকাণ্ডে সহায়তার অভিযোগে নোবেলের বন্ধু ফরহাদ হোসেনকেও গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া, হত্যাকাণ্ডে ব্যবহৃত আলামত ও বস্তাবন্দি করে লাশ ফেলে দেয়ার ঘটনায় ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

এর আগে গতকাল সোমবার সকালে কেরানীগঞ্জ আলীপুর ব্রিজের পাশ থেকে শিমুর বস্তাবন্দি অবস্থায় মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর ময়নাতদন্তের জন্য লাশ মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সন্ধ্যায় মিটফোর্ড হাসপাতালে লাশ শনাক্ত করেন শিমুর ভাই শহিদুল ইসলাম খোকন। এরপর তিনি শিমুর স্বামী নোবেলকে প্রধান আসামি করে মামলা দায়ের করেন। এই মামলায় নোবেলের বন্ধু ফরহাদকেও আসামি করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাজধানীর গ্রিন রোডে থাকতেন শিমু। রবিবার (১৬ জানুয়ারি) সকাল ১০টা থেকে শিমু নিখোঁজ ছিলেন। এ বিষয়ে অভিনেত্রী শিমুর বোন ফাতেমা জানান রবিবার সন্ধ্যা ৭টায় শিমুর এক বন্ধু শিমুকে ফোনে পাওয়া যাচ্ছে না বলে জানায়। পরে রাত ১১টায় কলাবাগান থানায় যায় জিডি করা হয়।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে অভিনেত্রী হিসেবে চলচ্চিত্রে অভিষেক হয় শিমুর। তিনি প্রায় ২৫টি সিনেমায় অভিনয় করেছেন বলে জানা গেছে। এ ছাড়া অর্ধশতাধিক নাটকে অভিনয় করেছেন তিনি। এর পাশাপাশি তিনি একটি টিভি চ্যানেলের মার্কেটিং বিভাগে কর্মরত ছিলেন।

ওডি/নিমি

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড