• বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিতাসের আরও চার কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করল দুদক

  নিজস্ব প্রতিবেদক

০৬ সেপ্টেম্বর ২০২১, ২০:৪৩
দুর্নীতি দমন কমিশন
দুর্নীতি দমন কমিশন (ফাইল ফটো)

দুর্নীতি এবং অনিয়মের মাধ্যমে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির আরও ৪ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত দুদকের প্রধান কার্যালয়ে সংস্থাটির উপপরিচালক এবং অনুসন্ধান কর্মকর্তা নুরুল হুদা তাদের জিজ্ঞাসাবাদ করেন।

জিজ্ঞাসাবাদের বিষয়ে কমিশনের সচিব আনোয়ার হোসেন হাওলাদার সাংবাদিকদের বলেন, অবৈধ সম্পদ অর্জনসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ দিন পাঁচজনকে তলব করা হয়েছিল, তাদের মধ্যে ৪ জন বক্তব্য দিয়েছেন।

তারা হলেন- তিতাস গ্যাসের কোম্পানি সচিব (মহাব্যবস্থাপক) মাহমুদুর রব, ব্যবস্থাপক হাসিবুর রহমান ও দুই উপব্যবস্থাপক আনিসুজ্জামান এবং আবদুল মান্নান।

আরও পড়ুন: প্রেসক্লাব অব ইন্ডিয়ায় ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন

এছাড়া তিতাস গ্যাসের আরেক ব্যবস্থাপক আবু বকর সিদ্দিকুর রহমান আগেই তার সম্পদের হিসাব কমিশনে জমা দিয়েছেন জানিয়ে সচিব বলেন, তার সম্পদ বিবরণী যাচাই-বাছাই এর কাজ চলমান আছে।

ওডি/আজীম

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড