• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওসির বক্তব্য মিথ্যা, থানায় এসেছিলেন পরীমণি

  সাঈদ মাহাদী সেকেন্দার

১৪ জুন ২০২১, ১৯:৩২
বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আযম মিয়া
বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আযম মিয়া (ছবি : সংগৃহীত)

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণিকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। তিনি নিজেই এমন অভিযোগ করেন।

গতকাল রবিবার (১৩ জুন) রাতে বনানীর নিজ বাসায় সাংবাদিকদের তিনি এ তথ্য দেন।

সংবাদ সম্মেলনে অভিনেত্রী পরীমণি উল্লেখ করেন, ঢাকা বোট ক্লাবে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগ করতে গত ৮ জুন তিনি বনানী থানায় গিয়েছিলেন।ঘটনার পরপরই বনানী থানায় অভিযোগ করতে যাই’ উল্লেখ করে পরীমনি বলেন, ‘দায়িত্বপ্রাপ্ত কোনো কর্মকর্তা অভিযোগ রেকর্ড করেননি। বরং সকালে এসে অভিযোগ করার পরামর্শ দেন।’

পরীমণির সংবাদ সম্মেলনের পর ঘটনার সত্যতা সম্পর্কে গণমাধ্যমে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আযম মিয়া বলেন, অভিনেত্রী পরীমণি থানায় আসেননি এবং এ সংক্রান্ত কোন অভিযোগ তিনি পাননি।

তবে পরীমণির থানায় যাওয়ার সেই রাতের সিসিটিভি ফুটেজ দেখেছে গুলশান থানা পুলিশ। সিসিটিভি ফুটেজ দেখা যায়, অসংলগ্ন অবস্থায় তিনি থানায় এসেছিলেন এবং ঠিকভাবে দাঁড়াতে পারছিলেন না।

সোমবার (১৪ জুন) দুপুরে নিজ কার্যালয়ে ডিএমপির গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তী এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।সুদীপ কুমার চক্রবর্তী আরও বলেন, তিনি যে বনানী থানায় এসেছিলেন সেই ভিডিওগুলো আমরা সংগ্রহ করেছি। আমরা দেখেছি উনার কী অবস্থা ছিল। এছাড়া এই ক্ষেত্রে রূপনগর থানা ও সাভার থানা পুলিশ অবশ্যই ঘটনাস্থলের যে সংশ্লিষ্ট সিসিটিভি ফুটেজ আছে সেগুলো সংগ্রহ করার চেষ্টা করবে।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গণমাধ্যমে দেওয়া বক্তব্যের সাথে ডিএমপির গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার সুদীপ কুমার চক্রবর্তীর বক্তব্য ভিন্ন হওয়ায় দৈনিক অধিকার বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আযম মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি সালাম বিনিময় করেন এবং পরীমণির বিষয় উল্লেখ করলে ব্যস্ত আছেন বলে ফোন কেটে দেন।এরপর একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

ওডি

দৈনিক অধিকার Daily Odhikar Odhikar.news অধিকার ডট নিউজ

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড