• রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

দিহানের বন্ধুদের ছেড়ে দিয়েছে পুলিশ

  অধিকার ডেস্ক

০৯ জানুয়ারি ২০২১, ১৫:২৫
পুলিশের হাতে গ্রেপ্তার দিহান
পুলিশের হাতে গ্রেপ্তার দিহান (ছবি : সংগৃহীত)

রাজধানীর কলাবাগানে ‘ও’ লেভেল শিক্ষার্থীকে (১৭) ধর্ষণের পর হত্যা মামলায় গ্রেপ্তার তানভীর ইফতেফার দিহানের (১৮) তিন বন্ধুকে ছেড়ে দিয়েছে পুলিশ।

শুক্রবার (৮ জানুয়ারি) রাতে তাদের ছেড়ে দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কলাবাগান থানার পুলিশ পরিদর্শক আ ফ ম আসাদুজ্জামান জানান, স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যার ঘটনায় ওই তিন তরুণের জড়িত থাকার সত্যতা পাওয়া যায়নি। তাদের বিরুদ্ধে মামলার বাদীরও অভিযোগ না থাকায় তাদের ছেড়ে দেয়া হয়েছে।

এর আগে ওই স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার ঘটনায় তার ‘বন্ধু’ তানভীর ইফতেফার দিহানকে একমাত্র আসামি করে কলাবাগান থানায় মামলা করেন নিহতের বাবা। এ ঘটনায় দিহানের তিন বন্ধুকেও জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (৬ জানুয়ারি) রাজধানী ঢাকায় গ্রুপ স্টাডির কথা বলে ডেকে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে গ্রেফতার হয়েছেন সুপ্তার ভাই দিহান। তাকে একমাত্র আসামি করে ওই স্কুলছাত্রীর বাবা ধর্ষণ ও হত্যার মামলা দায়ের করেছেন।

মামলায় বলা হয়েছে, ধর্ষণের পর রক্তক্ষরণ হলে নির্যাতিতাকে রাজধানীর আনোয়ার খান মর্ডান হাসপাতালে নিয়ে যান অভিযুক্ত নিজেই। এদিকে হাসপাতালের চিকিৎসকরা মেয়েটির অবস্থা বেগতিক দেখে কৌশলে থানায় খবর দেন। পরে পুলিশ হাসপাতালে গিয়ে দিহানকে আটক করে।

এদিকে কুষ্টিয়ায় গ্রামের বাড়িতে দাদা-দাদির কবরের পাশে দাফন করা হয়েছে স্কুলছাত্রীকে। শনিবার (৯ জানুয়ারি) সকালে কুষ্টিয়া সদর উপজেলার কমলাপুরের গোপালপুর কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে সকাল ৭টা ৫ মিনিটে গোপালপুর ঈদগাহ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় অংশ নিয়ে মানুষ এই হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। দাফন শেষে তাৎক্ষণিকভাবে হত্যাকারীর দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেন এলাকাবাসী। কমলাপুর বাজারে সড়কের দুই পাশে দাঁড়িয়ে শত শত মানুষ এই মানববন্ধনে অংশ নেন।

ওডি

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড