• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

র‍্যাবের অভিযানে কেরানীগঞ্জে ২৪ জুয়াড়ি আটক 

  অধিকার ডেস্ক

০৯ জানুয়ারি ২০২১, ০৮:৩৮
জুয়াড়ি আটক
জুয়াড়ি আটক (ছবি : সংগৃহীত)

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে ২৪ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।

শুক্রবার (০৮ জানুয়ারি) রাতে র‌্যাব-১০ এর উপঅধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক ব্যক্তিরা হলেন জামাল হোসেন মিঠুন (৪০), মো. লিখন (৩৫), মনির হোসেন (৪০), শাহ আলম (২৯), বাকিউল আলম সাজ্জাদ (৩৬), কালাম (৪০), সুমন সাহা (৩৯), মো. পারভেজ (২৬), মো. আকাশ (৩৬), আবুল হোসেন (৪৮), হালিম (৫০), রনি বেপারী (৩৩), মো. মন্টু হাওলাদার (৪২), সুলতান বেপারী (৪০), মাসুদ বেপারী (৩৮), আল আমিন (৫৭), মো. তুহিন (৪৫), মেহেদী হাসান (২৮), জয়নাল আবেদীন (৪৫), শেখ ফরিদ (৩৭), মান্নান (৫৮), মো. মোজাহার (৩৮), লিটন দত্ত (৪৫) ও নিখিল চন্দ্র (৪০)।

মেজর শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিনগত রাতে র‌্যাব-১০ এর একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার নদীধারা আবাসিক এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ২৪ জন জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২১টি মোবাইল ফোন, ১২ প্যাকেট ও ৭০০ পিস কার্ড (তাস) ও ২৪ হাজার ৪৯২ টাকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, আসামিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন ধরে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছিলেন। জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারিয়েছেন তাদের অনেকে। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

ওডি

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড