• সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে কারখানার কর্মচারী নিহত

  অধিকার ডেস্ক

০৯ জানুয়ারি ২০২১, ০৮:৩৫
ছুরিকাঘাতে খুন
ছুরিকাঘাতে খুন (ছবি : সংগৃহীত)

রাজধানীর কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে সিফাত (১৪) নামে এক কারখানার কর্মচারী নিহত হয়েছে।

শুক্রবার (৮ জানুয়ারি) বিকালে স্থানীয় তারা মসজিদ সংলগ্ন বরিশাল কলোনী গলিতে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জ শ্রীনগর উপজেলার জামাল ভুইয়ার ছেলে সিফাত। মায়ের নাম রাশেদা বেগম। মা-বাবার একমাত্র সন্তান সিফাত। তবে ছোটবেলাতেই সিফাতকে রেখে তার বাবা মা আলাদা হয়ে যান। নানা-নানির কাছে কামরাঙ্গীরচর কয়লাঘাট লবণের মিলের পাশে জামাল হাজির বাড়িতে থাকত সে।

নিহত সিফাতের খালু মো. আব্দুল রহমান জানান, বিকালে বাসার পাশেই তারা মসজিদ সংলগ্ন বরিশাল কলোনী গলিতে রাস্তার পাশে দাঁড়িয়ে হালিম খাচ্ছিল সিফাত। তখন একজনের সঙ্গে ধাক্কা লাগলে তার সঙ্গে কথা কাটাকাটি হয় সিফাতের। পরে সিফাতের ডান পায়ের উরুতে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায় তাকে। সেখান থেকে রাতে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সহকর্মী চান মিয়া জানান, আকাশ, রিফাত, সুমন নামে আরও ৩ বন্ধু সিফাতের সঙ্গে ছিল। শুভসহ আরও কয়েকজন তাকে ছুরিকাঘাত করে পালিয়েছে।

কামরাঙ্গীরচর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ছুরিকাঘাতের ঘটনাটি শুনেছি। বিস্তারিত কারণ জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

ওডি

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড