• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রশ্নপত্র ফাঁস চক্রের মাস্টারমাইন্ড আবদুস সালাম কারাগারে

  অধিকার ডেস্ক

১২ অক্টোবর ২০২০, ১৮:৪৪
করোনা
ছবি : সংগৃহীত

সরকারি মেডিক্যাল ও ডেন্টালের প্রশ্নপত্র ফাঁস চক্রের মাস্টারমাইন্ড আবদুস সালামের জামিন আবেদন খারিজ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আজ সোমবার ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলামের আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে রিমান্ড শেষে আসামি সালামকে আদালতে হাজির করা হয়। পরে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির সহকারী পুলিশ সুপার কাজী আবু সাঈদ তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন।

আবেদনে তিনি বলেন, রিমান্ডে আব্দুস সালামকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি প্রশ্নফাঁস সংক্রান্তে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। যা যাচাই বাছাই করা হচ্ছে। তদন্ত চলাকালে পুনরায় তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের প্রয়োজনীয়তা আছে। এ অবস্থায় জামিন খারিজ করে তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা।

অন্যদিকে আব্দুস সালামের পক্ষে তার আইনজীবী তাহেরুল ইসলাম তৌহিদ জামিন আবেদন করেন। তিনি বলেন, আব্দুস ছালাম ঘটনার সাথে জড়িত নন। মিথ্যাভাবে তাকে মামলায় জড়িত করা হয়েছে। তিনি ষড়যন্ত্রের শিকার। তার জামিনের প্রার্থনা করছি। এ সময় রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন খারিজ করে তাকে কারাাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৬ অক্টোবর আব্দুস ছালামের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর আগে গত ৫ অক্টোবর রাজধানীর রামপুরা এলাকা থেকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল তাকে গ্রেপ্তার করে।

ওডি/

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড