• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজধানীতে সহকর্মীর চাপাতির কোপে কিশোর খুন

  অধিকার ডেস্ক

১১ অক্টোবর ২০২০, ১০:৫২
ছুরিকাঘাতে খুন
ছুরিকাঘাতে খুন (ছবি : সংগৃহীত)

রাজধানীর কামরাঙ্গীরচরে সহকর্মীর ছুরিকাঘাতে শয়ন হাসান নামে এক কিশোর খুন হয়েছে। সে আপন বুটিকস নামে একটি কারখানার শ্রমিক।

শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ হত্যার ঘটনা ঘটে।

শয়নের আরেক সহকর্মী প্রত্যক্ষদর্শী রাকিব জানিয়েছেন, তুচ্ছ বিষয় নিয়ে শয়নের সঙ্গে একই কারখানার কর্মী সিরাজের ঝগড়া হয়। এর জের ধরে সন্ধ্যায় সিরাজ তাকে ধারালো অস্ত্র নিয়ে ধাওয়া করে। দৌড়ে পালানোর সময় কারখানা ভবনের নিচে রাস্তায় শয়নকে ধরে ফেলে সিরাজ। এরপর তাকে প্রকাশ্যে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সে। লোকজন তাকে মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত শয়নের বুকের ডান ও বাম পাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। নিহতের গ্রামের বাড়ি শেরপুরের শ্রীবরদী উপজেলার ভাইডাঙ্গা গ্রামে। তার বাবার নাম বিপুল আহমেদ। সে কামরাঙ্গীরচরের মুন্সিহাটি এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকত। তিন ভাই একবোনের মধ্যে শয়ন ছিল দ্বিতীয়। সে কামরাঙ্গীরচর হাসান নগর আদর্শ উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়ত। পাশাপাশি গত তিন সপ্তাহ ধরে আপন বুটিকসের ৫ হাজার টাকা বেতনে চাকরি নিয়েছিল।

কামরাঙ্গীরচর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। ঘাতককে গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত আছে।

ওডি

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড