• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাচাতো ভাইয়ের হাতে ধর্ষণের শিকার ৫ম শ্রেণি পড়ুয়া বোন

  সারাদেশ ডেস্ক

০৭ অক্টোবর ২০২০, ১০:১৫
নারায়ণগঞ্জ
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ৫ম শ্রেণি পড়ুয়া এক মাদরাসা শিশুকে ধর্ষণ করেছে তারই চাচাতো ভাই লম্পট রাব্বি (২২)। শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (৫ অক্টোবর) রাতে উপজেলার বৈদ্যেরবাজার হাড়িয়া জেলে পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। শিশুটির বাবা সোনারগাঁ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। আর ঘটনার পর থেকে ধর্ষক লম্পট রাব্বি পলাতক রয়েছে।

মামলার এজাহারে শিশুটির বাবা উল্লেখ করেন, উপজেলার বৈদ্যেরবাজার হাড়িয়া গ্রামে জেলে পাড়া এলাকার তারই আপন ভাইয়ের ঘরে তার ৫শ শ্রেণিতে পড়ুয়া মেয়ে ঘুমাতে যায়।

সকাল বেলা সে ঘুম থেকে উঠে না আশায় তার বড় বোন তাকে ডাকতে গেলে দেখে তার ছোট মেয়ে খাটের উপর বিবস্ত্র আহত অবস্থায় পড়ে আছে।

পরে বড় বোন ঘটনাটি আচঁ করতে পেরে পরিবারের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে ভর্তি করে।

সেখানে চিকিৎসার পর মেয়েটি সুস্থ হলে জানতে পারে সোমবার রাতে শিশুটি যখন সে ঘুমিয়ে পড়ে তখন তার চাচাতো ভাই রাব্বি তাকে ধর্ষণ করে।

ধর্ষণের সময় সে অসুস্থ হয়ে পড়লে রাব্বি পালিয়ে যায়। এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনার শোনার সঙ্গে সঙ্গে আমি নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পুলিশ পাঠিয়েছি।

পরে বাড়ি থেকে তার পরিবারের লোকজনকে ডেকে এনে একটি ধর্ষণ মামলা দায়ের করেছি। আসামিকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ। শিগগিরই ধর্ষককে গ্রেপ্তার করা হবে।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড