• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

এনএসআই ও র‌্যাব-৩ এর যৌথ অভিযানে ব্রুনাইয়ে মানব পাচারকারী চক্রের মূল হোতা গ্রেফতার 

  নিজস্ব প্রতিবেদক

২৩ সেপ্টেম্বর ২০২০, ২২:২২
এনএসআই ও র‌্যাব-৩ এর যৌথ অভিযানে ব্রুনাইয়ে মানব পাচারকারী চক্রের মূল হোতা গ্রেফতার 
এনএসআই ও র‌্যাব-৩ এর যৌথ অভিযানে ব্রুনাইয়ে মানব পাচারকারী চক্রের মূল হোতা গ্রেফতার 

ব্রুনাইয়ে মানব পাচারকারী চক্রের মূল হোতা শেখ আমিনুর রহমান হিমুকে দীর্ঘদিন যাবত এনএসআই নজরদারি করে আসছিল। তিনি দীর্ঘদিন যাবৎ সাধারণ মানুষদের ঠকিয়ে অবৈধ পন্থায় বিদেশে লোক পাঠানোর নামে তাদের প্রত্যেকের নিকট থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিতেন।

এখন পর্যন্ত তিনি প্রায় ৪০০ লোককে অবৈধভাবে ব্রুনাইয়ে পাঠিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন এবং সেসমস্ত লোক অনেক কষ্ট করে, কাজ না পেয়ে দেশে ফিরে এসেছে। তার এই অবৈধ কাজে সহায়তা করেছে অনেক নামী এবং প্রভাবশালী লোকও।

গত মঙ্গলবার আমিনুর রহমান হিমুকে রোড নং- ১৭ (পশ্চিম মাথা), ব্লক- ই ,বনানী, ঢাকা থেকে রাত ২২:১৫ ঘটিকায় এনএসআই এর তৎপরতায় তাকে গ্রেফতার করে র‌্যাব-৩। এসময় তার নিকট হতে ২টি লোডেড ম্যাগজিন, সর্বমোট ৫০ রাউন্ড তাজা গুলি এবং একটি পিস্তল উদ্ধার করা হয়। এ বিষয়ে কাফরুল থানায় মামলা প্রক্রিয়াধীন।

এ বিষয়ে ব্রিফিং-এ RAB স্পষ্ট করেছে কিভাবে হিমু এবং অন্যান্যরা মানবপাচার করেছে। জাতীয় নিরাপত্তা গোয়েন্দা এবং RAB এর যৌথ অভিযানে কিভাবে তাদের আটক করা হয়েছে সেটাও বিস্তারিত জানানো হয় ব্রিফিং এ।

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড