• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড্ডায় চাকরি দেয়ার নামে অফিসে ডেকে নিয়ে ধর্ষণ

  অধিকার ডেস্ক

২৬ জুলাই ২০২০, ১২:০৬
ধর্ষণ
ধর্ষণ (ছবি : প্রতীকী)

বাড্ডার প্রগতি সরণি এলাকায় একটি অফিসে ডেকে নিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সহযোগিতার জন্য দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে মূল আসামিকে পলাতক রয়েছেন।

স্বাস্থ্য পরীক্ষার জন্য শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) তরুণীকে ভর্তি করা হয়েছে।

বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদুর রহমান জানান, পটুয়াখালীর ওই তরুণী উচ্চ মাধ্যমিক পাস করার পর চাকরির খোঁজে ঢাকায় আসে। ৯ দিন আগে বাড্ডা হোসেন মার্কেটের পেছনে এক পরিচিত ব্যক্তির বাসায় ওঠে। সেখানে এক ব্যক্তি তাকে প্রগতি সরণির শেল্টার সিকিউরিটি সার্ভিসেস বিডি লিমিটেডে চাকরি পাইয়ে দেয়ার আশ্বাস দেন।

আরও পড়ুন : ইদের দিন যেসব এলাকায় বৃষ্টির সম্ভাবনা

এরপর ১৭ জুলাই প্রগতি সরণির গ-৯৭/১ নম্বর ভবনের চারতলার ওই কোম্পানির অফিসে নিয়ে যান এবং অফিসের দরজা বন্ধ করে ধর্ষণ করেন। দ্বিতীয় আসামি অপারেশন ম্যানেজার শহিদুল হক রুমের বাইরে থেকে দরজার তালা আটকে দেন। সিকিউরিটি কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর জাহিদ হাসানও ধর্ষণে সহায়তা করেন।

ওডি

অপরাধের সূত্রপাত কিংবা ভোগান্তির কথা জানাতে সরাসরি দৈনিক অধিকারকে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড